শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

দৌলতদিয়ায় মায়ের উপর অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়ায় মায়ের উপর অভিমান করে ডালিম আক্তার (১২) নামের এক স্কুল ছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৬ এপ্রিল) সকাল ১০ টার দিকে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সৈদাল পাড়ায় এ ঘটনা ঘটে।

 

সকালে মায়ের সাথে সামান্য ব‍্যাপার নিয়ে কথা কাটাকাটি হয় ডালিমের। এ সময় ওর মা ওকে একটা থাপ্পর মারে।এতে করে সে মায়ের উপর অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে।

ডালিম স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার গার্লস হাই স্কুলের ষষ্ঠ শ্রেনির শিক্ষার্থী। বাবা কালাম মন্ডল ও মা রাবেয়া বেগম দম্পতির পাঁচ সন্তানের মধ্যে সে সেজো।

ডালিমের বাবা মো. কালাম মন্ডল জানান, সকালে মায়ের সাথে সামান্য ব‍্যাপার নিয়ে কথা কাটাকাটি হয় ডালিমের। এ সময় ওর মা ওকে একটা থাপ্পর মারে।এতে করে সে মায়ের উপর অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে।

আমার ছোট মেয়ে বিষয়টি টের পেয়ে বিশেষ কায়দায় ঘরের ভিতর ঢুকে ওড়না কেটে ডালিমকে নিচে নামায়। পরে তার ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এসে ডালিমকে মৃত অবস্থায় পায়। বিষয়টি গোয়ালন্দ ঘাট থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, স্কুল ছাত্রীর লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …