বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

সার্ভিস বাংলাদেশ’র পরামর্শক জয়নাল আবেদীন জাদিদ স্মরণে দোয়া মুনাজাত অনুষ্ঠিত

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

মোংলার সেচ্ছাসেবী সংগঠন সার্ভিস বাংলাদেশ’র সম্মানিত পরামর্শক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন মেধাবী ছাত্র, কৃষি ব্যাংক কর্মকর্তা, মোংলা’র গর্বীত সন্তান মরহুম হাফেজ মোঃ জয়নাল আবেদীন জাদিদ রূহের মাগফিরাত কামনায় শুক্রবার, সকাল সাড়ে ৭ টায় ৭ নং কলেজ রোডস্থ অস্থায়ী কার্যালয়ে এক স্মরণসভা ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়েছে। স্মরণসভা ও দোয়া মুনাজাত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সার্ভিস বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান মিলন।

 

 

স্মরণসভা ও দোয়া মুনাজাত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সার্ভিস বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান মিলন।

স্মরণসভায় বক্তব্য রাখেন সাংস্কৃতিক ব্যাক্তিত্ব জানে আলম বাবু, সার্ভিস বাংলাদেশর উপদেষ্টা আবু বকর ছিদ্দিক, সরদার আবদুল হান্নান, আলহাজ্ব এমদাদুল হক, ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ফরহাদ হোসেন, মহাসচিব ডাঃ মহিদুল ইসলাম মেজবা, যুগ্ম মহাসচিব আব্দুর রউফ, আবদুল জব্বার, মোঃ বায়জিদ হোসেন, জাবির শিকদার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠন এর সহ -সভাপতি মোঃ আল আমিন,সাবেক সহ-সভাপতি রফিকুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, নিজাম উদ্দিন সবুজ, মাসুদ হাওলাদার, হাসান রেজা, মাহমুদ হাসান,ডলার মোল্লা, মাসুম বিল্লাহ,নিঝুম আফরিন, সাদিয়া জামান সহ মরহুম হাফেজ মোঃ জয়নাল আবেদীন জাদিদের পরিবার এর সদস্যরা।

এসময় বক্তারা জয়নাল আবেদীন জাদিদ ভাইয়ের জীবনাদর্শ সহ তার শিক্ষা জীবন,সামাজিক জীবন নিয়ে চিন্তা ভাবনা সহ তার জীবনের নানান ভাল দিকসমূহ আলোচনা করা হয়।তরুনদের জীবনাদর্শ ও স্বপ্ন বাস্তবায়ন এর মাধ্যমে তাকে বাচিয়ে রাখার আহবান করা হয়।আলোচনা শেষে তার রূহের মাগফিরাত কামনায় দোয়া ও মুনাজাত করা হয়।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …