সোমবার , ২০ মে ২০২৪

রাজবাড়ীতে বিয়ের পিঁড়িতে বসা হলো না সুমনের, মাটিবাহি ট্রাক চাপায় প্রান গেলো দুই ভাইয়ের।

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

দুই ভাইয়ের বিয়ে। এজন্য সাজানো হয়েছে বিয়ের গেট, প্যান্ডেল, আলোক সজ্জাও করা হয়েছে। বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) মেজ ভাই শামীম আর আগামীকাল শুক্রবার (০২েফেব্রুয়ারী) ছোট ভাই সুমনের বিয়ে। দুই জনের বৌভাত শনিবার এক সঙ্গে হওয়ার কথা ছিল। দুই ভায়ের বিয়ে উপলক্ষে গাজীপুর থেকে থেকে বাড়ী ফিরছিলেন বড় ভাই মমিন।

 

বৃহস্পতিবার মেঝো ভাই সামিউল ইসলাম শামীম বিয়ে আর শুক্রবার সাইফুল ইসলাম সুমনের বিয়ে। শনিবার বৌভাত হবে। কিন্তু ঘাতক ট্রাক সব শেষ করে দিয়েছে। শোকের বাড়িতে পরিণত হয়েছে বিয়ে বাড়ি।

মধ্যরাতে ছোট ভাই বিয়ের বর সুমন তাকে দৌলতদিয়া ঘাট থেকে আনতে যায় মোটরসাইকেলে। কিন্তু ফেরার পথে বুধবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলার মগবুলের দোকান এলাকায় ইট ভাটার মাটি টানা ট্রাকের চাপায় বড় ভাই মনিরুল ইসলাম মমিন ঘটনাস্থলে আর ছোট ভাই সাইফুল ইসলাম সুমনের মৃত্যু হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

নিহতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের কদমতলা গ্রামের মোকছেদ আলী সরদারের ছেলে মনিরুল ইসলাম ওরফে মমিন (৩২) ও সাইফুল ইসলাম ওরফে সুমন (২৭)। নিহতের ফুফাতো ভাই দুলাল হোসেন ও স্থানীয়রা জানান, দুই ভাইয়ের বিয়ে উপলক্ষে বাড়িতে আত্মীয়-স্বজনের ভিড় রয়েছে। বিয়ের সব আয়োজন সম্পর্ণ।

বৃহস্পতিবার মেঝো ভাই সামিউল ইসলাম শামীম বিয়ে আর শুক্রবার সাইফুল ইসলাম সুমনের বিয়ে। শনিবার বৌভাত হবে। কিন্তু ঘাতক ট্রাক সব শেষ করে দিয়েছে। শোকের বাড়িতে পরিণত হয়েছে বিয়ে বাড়ি।

রাজবাড়ীর আহলাদীপুর হাইওয়ে থানার ওসি মো. আব্দুল হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ওই দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে সংশ্লিষ্ট ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি কাজ চলছে।

Check Also

হাতিয়ায় রাষ্ট্রীয় মর্যাদায়‌ সাবেক এম ,পি বীর মুক্তিযোদ্ধার জানাজা অনুষ্ঠিত।।

॥ উত্তম সাহা, হাতিয়া প্রতিনিধি ॥ নোয়াখালী ৬ আসনের সাবেক সংসদ হাতিয়া দ্বীপের বর্ষীয়ান রাজনীতিবিদ …