শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

যশোর-৪ আসনে গণতন্ত্রী পার্টি মনোনীত প্রার্থী সুমন হোসেন

॥ যশোর জেলা প্রতিনিধি ॥

সন্ন দ্বাদশ জাতীয় সংবাদ নির্বাচনে যশোর-৪ আসনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে চান ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের অন্যতম শরীক গণতন্ত্রী পার্টি মনোনীত চূড়ান্ত প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সুমন হোসেন।

 

সুমন হোসেন বলেন, ‘আমি যশোরের সন্তান। যশোরের সাধারণ মানুষ আমাকে সব সময় তাদের সন্তানের চোখে দেখেন। সন্তান হিসেবে তাদের বিপদে-আপদে, সুখে-দুঃখে পাশে থেকে তাদের সেবা করা আমার কর্তব্য।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রতীক কবুতরে প্রতিদ্বন্দিতা করতে যাচ্ছেন তিনি। আজ বৃহস্পতিবার সকালে গণতান্ত্রী পার্টির সভাপতি ১৪ দলের শীর্ষনেতা ডাঃ শাহদাত হোসেন রাজধানীর পুরানা পল্টনস্থ পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনয়পত্র তুলে দেন।

যশোর-৪ আসনটি বাঘারপাড়া, অভয়নগর এবং যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়ন নিয়ে গঠিত। আসনটির ভোটার সংখ্যা ৩,৮৬,৮৫৪। মোট ভোট কেন্দ্র ছিল ১৩৩টি। এ আসনের বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগ মনোনীত রনজিৎ কুমার রায়।

সুমন হোসেন বলেন, ‘আমি যশোরের সন্তান। যশোরের সাধারণ মানুষ আমাকে সব সময় তাদের সন্তানের চোখে দেখেন। সন্তান হিসেবে তাদের বিপদে-আপদে, সুখে-দুঃখে পাশে থেকে তাদের সেবা করা আমার কর্তব্য। দীর্ঘ ৩৫ বছর ধরে আমি যশোরের মানুষের সেবা করে যাচ্ছি এবং অধিকার আদায়ে লড়াই করে যাচ্ছি। আমি যশোকে একটি বাসযোগ্য, আধুনিক, মাদকমুক্ত জনপদ হিসেবে গড়ে তোলার স্বপ্ন দেখি।’

তিনি বলেন, নানা সামাজিক কর্মকা-, সভা-সমাবেশ ও গণসংযোগ করে তৃণমূলে সম্পর্ক গড়ে তুলেছি। দলের শীর্ষ নেতারা এ বিষয়ে অবগত আছেন। তাই দলীয় প্রতীক নিয়েই নির্বাচনের লড়াইয়ে থাকতে চাই। শান্তির প্রতিক কবুতর নিয়ে আমি বিজয়ী হবো বলে আশা করি। ভবদহ সমস্যার স্থায়ী সমাধান, শিক্ষাপ্রতিষ্ঠান দুর্নীতিমুক্ত, অর্থনৈতিক মুক্তি ও কর্মসংস্থান সৃষ্টি হবে আমার প্রধান লক্ষ্য।

Check Also

ভিক্ষা ছেড়ে বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ একটা সময় মানুষের দুয়ারে দুয়ারে হাত পেতে জীবিকা …