শনিবার , ১৫ জুন ২০২৪
ছবিঃ আবুল হোসেন, রাজবাড়ী

দৌলতদিয়া পদ্মা নদীর তীর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পদ্মা নদীর তীর থেকে অর্ধ গলিত অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ৩১ মার্চ শুক্রবার সকালে স্হানীয়রা লাশটি দৌলতদিয়া ৭ নং ফেরী ঘাটের অদূরে ছাত্তার মেম্বার পাড়া পদ্মা নদীর তীরে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

 

দৌলতদিয়া ঘাট নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ( ওসি) জে এম সিরাজুল কবির বলেন, অজ্ঞাতনামা যুবকের ২০/২৫ দিন পূর্বের মৃত্যু হয়েছে। কংকালসার পুরুষ।বয়স অনুমান ৩৫/৪০ হবে।

সকাল ১১ টার সময় দৌলতদিয়া ঘাট নৌ পুলিশ ঘটনাস্থলে এসে দুপুর ৩ টার দিকে পদ্মা নদীর তীর থেকে যুবকের লাশ টি উদ্ধার করে। স্থানীয়দের ধারনা যুবকে হত্যা করে পদ্মা অথবা যমুনা নদীতে ফেলে দেয়। যুবকের শরীরে ফুলহাতা গেঞ্জি পরনে লুঙ্গি পরা। বয়স অনুমানিক ৩৫বছর। দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য মো. কাশেম খান বলেন, স্থানীয়রা অজ্ঞাত যুবকের লাশ পদ্মা নদীর তীরে ভাসতে দেখে। আমি ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দেই। পুলিশ ঘটনাস্থল থেকে যুবকের লাশ টি উদ্ধার করে।

দৌলতদিয়া ঘাট নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ( ওসি) জে এম সিরাজুল কবির বলেন, অজ্ঞাতনামা যুবকের ২০/২৫ দিন পূর্বের মৃত্যু হয়েছে। কংকালসার পুরুষ।বয়স অনুমান ৩৫/৪০ হবে। অনুমান করা হচ্ছে পদ্মা বা যমুনা নদীর পশ্চিম দিক দিয়ে ভেসে আসছে। লাশ টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

Check Also

বাংলাদেশে ওয়াই-ফাই ৭ নিয়ে এলো হুয়াওয়ে

॥ নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের ওয়াই-ফাই ৭ অ্যাকসেস পয়েন্ট পণ্য নিয়ে এসেছে …