শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৪

বাগেরহাট জেলার শ্রেষ্ঠ দক্ষ ওসি কে মোংলা থানায় দায়িত্ব দেওয়া হয়েছে- অতিঃপুলিশ সুপার

॥ ইউসুফ সুমন, বাগেরহাট প্রতিনিধি ॥

মাদক ও সন্ত্রাসের সাথে পুলিশের কোন আপোষ নয়। মাদক একটি ভয়ানক সামাজিক ব্যাধি। যা সুন্দর একটি সমাজকে ধ্বংস করে দিতে পারে মুহূর্তের মধ্যে। তাই মাদক নির্মূলে মোংলা থানাকে জোড়ালো ভূমিকা পালন করতে হবে।

মোংলা উপজেলা গুরুত্ব বিবেচনা করে মোংলা থানায় বাগেরহাট জেলার সব চেয়ে যোগ্যতা সম্পন্ন ওসি কে এম আজিজুল ইসলাম কে দায়িত্ব দেওয়া হয়েছে। যাতে করে মোংলার আইনশৃঙ্খলা পরিস্থিতির ভালো থাকে।

পাশাপাশি এসব এলাকায় যে কোন প্রকার সন্ত্রাসী কর্মকান্ডের সৃষ্টি না হয় সে বিষয়ে খেয়াল রাখতে হবে। মাদক ও সন্ত্রাসের সাথে পুলিশের পক্ষ হতে কোন প্রকাশ আপোষ হবে না। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মামলাসূমহ যথাযথভাবে তদন্ত করতে হবে বলে   আলোচনা সভায় বক্তৃতারা এ কথা বলেন।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকাল ৩টায় মোংলা থানার আয়োজনে সুন্দরবন ইউনিয়নের বাঁশতলা বাজারে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক সংক্রান্ত আইনশৃংখলা বিষয়ক সচেতনতা মূলক সভায় মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজিজুল ইসলাম’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে অতিঃ পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো: রাসেলুর রহমান এসব কথা বলেন।

আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ উৎসব মুখের পরিবেশ হবে আর কেহ যদি একটি ব্যালট অনৈতিক ভাবে একটি কাটতে জান তার জন্য  একটি গুলি পুলিশ সুপার বার্তা হিসেবে উপস্থাপন করেন।

প্রধান অতিথি বক্তব্যে নবাগত ওসি সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, মোংলা উপজেলা গুরুত্ব বিবেচনা করে মোংলা থানায় বাগেরহাট জেলার সব চেয়ে যোগ্যতা সম্পন্ন ওসি কে এম আজিজুল ইসলাম কে দায়িত্ব দেওয়া হয়েছে। যাতে করে মোংলার আইনশৃঙ্খলা পরিস্থিতির ভালো থাকে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (মোংলা সার্কেল) মুশফিকুর রহমান তুষার।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, সুন্দরবন ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারাদার, সুন্দরবন ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক ও সুন্দরবন ইউপি সাবেক চেয়ারম্যান শেখ কবির উদ্দিন, সুন্দরবন ইউপি যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য খাঁন আহাদুজ্জামান সহ স্থানীয়রা।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …