বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

মোংলায় দুই মাদক ব্যাবসায়ীকে ৫ মাসের বিনাশ্রম কারাদন্ড

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

মোংলায় মিন্টু ও রফিকুল নামের দুই মাদক ব্যাবসায়ীকে ৫ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও নির্বাহী ম্যাজিস্ট্রেট। বুধবার (১২ এপ্রিল) দুপুরে মোংলা উপজেলার দ্বিগরাজ বাজার ও উত্তর চাঁদপাই এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে ভ্রম্যমান আদালত বসিয়ে তাদের এ সাজা প্রদান করেণ নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপংকর দাস ও সহকারী কমিশনার ভুমি মোঃ হাবিবুর রহমান।

 

তাই গোপন সংবাদের সুত্রধরে প্রথমে দ্বিগরাজ বাজার বালুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে দিন মোহাম্মাদ শেখ’র ছেলে মিন্টু শেখ (৪০) ও চাদঁপাই এলাকায় অভিযান চালিয়ে আনসার আলী ছেলে রফিকুল (৪২) এ দুজনকে আটক করা হয়।

পবিত্র ঈদ-ফিতর উপলক্ষে দেশের অন্যান্য অঞ্চল থেকে এনে মোংলা উপজেলার বিভিন্ন গ্রাম এলাকায় মাদক বিক্রি ও সেবকন করছে এমন খবর আসে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের কাছে। তাই গোপন সংবাদের সুত্রধরে প্রথমে দ্বিগরাজ বাজার বালুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে দিন মোহাম্মাদ শেখ’র ছেলে মিন্টু শেখ (৪০) ও চাদঁপাই এলাকায় অভিযান চালিয়ে আনসার আলী ছেলে রফিকুল (৪২) এ দুজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে গাজা বিক্রি ও সেবনের বহু অভিযোগ রয়েছে। তাই নির্বাহী মেজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপংকর দাস ভ্রম্যমান আদালত বসিয়ে তাদের দুজনকে ৫মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেণ। তাদের একজনের বাড়ী দ্বিগরাজ বালুর মাঠ ও অন্য জানের বাড়ী উত্তর চাদঁপাই এলাকায়।

কারাদন্ড প্রদান কালে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ হাবিবুর রহমান, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মিলন কুমার মুখার্জী, উপ-পরিদর্শক মোঃ রুহুল আমিন সহ মাদক দ্রব্য অধিদপ্তরের ৭সদস্যের একটি দল এসময় উপস্থিত ছিলেন। আটক এ দুই মাদক ব্যাবসায়ীকে কারাদন্ড প্রদান করে মোংলা থানায় হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানায় মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মনিরুল ইসলাম।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …