শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪
আতাউর রহমান রাজু উল্লাপাড়া, সিরাজগঞ্জ।

উল্লাপাড়ায় দ্রুত আইন মামলায় দুই ছিনতাইকারী গ্রেফতার

॥ উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

ল্লাপাড়া মডেল থানা পুলিশ ট্রেন যাত্রির মোবাইল ছিনতাই ঘটনায় দ্রতবিচার মামলায় ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে উল্লাপাড়া পৌরসভার ঝিকিড়া মহল্লা থেকে ঘটনার সাথে জড়িত দুই সহোদরকে গ্রেফতার করে পুলিশ। শিশির নামের এক ট্রেন যাত্রী বাদী হয়ে তাদের বিরুদ্ধে দ্রত বিচার আইনে মামলা দায়ের করে।

 

স্টেশনের পাশে একটি খাবার দোকানের সামনে শিশির মোবাইল ফোনে কথা বলার সময় ওত পেতে থাকা ওই দুই ছিনতাইকারী তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলো উল্লাপাড়া পৌরসভার ঝিকিড়া তালুকদারপাড়া মহল্লার ভেদা তালুকদারের ছেলে রফিকুল ইসলাম (৩০) ও তার সহোদর বেলাল হোসেন (২৭)।

উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মামুন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা থেকে খুলনাগমী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে শিশির সাহা নামের এক যাত্রী যশোর যাচ্ছিলো।

ট্রেনটি উল্লাপাড়া স্টেশনে পৌছিলে শিশির কিছু খাবার কেনার জন্য স্টেশনে নামে। স্টেশনের পাশে একটি খাবার দোকানের সামনে শিশির মোবাইল ফোনে কথা বলার সময় ওত পেতে থাকা ওই দুই ছিনতাইকারী তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

শিশিরও ছিনতাইকারীদের পিছু নেয়। অবশেষে তাদের ধরতে না পেরে শিশির দ্রুতবিচার আইনে থানায় মামলা দেয়। কিছু সময়ের মধ্যেই পুলিশ ছিনতাই ঘটনার সাথে জড়িত দুই সহোদরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, ছিনতাই ঘটনায় জড়িত দুই সহোদর আসামিকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …