সোমবার , ১৭ জুন ২০২৪
হিরোইন সহ আটকৃত আসামিরা

গোয়ালন্দে হেরোইন ও ইয়াবাসহ দুই তরুণ গ্রেপ্তার

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবাবড়িসহ দুই তরুণকে গ্রেপ্তার করেছে। ৯ সেপ্টেম্বর শনিবার রাতে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে।

 

এছাড়া রাত সাড়ে ৯টার দিকে দৌলতদিয়া যৌনপল্লির ভিতর খাজার গলি মজি ফকিরের বাড়ির সামনে থেকে প্রায় ১৫ হাজার টাকা মূল্যের ৫০পিস ইয়াবাবড়ি সহ কাউছার প্রামানিক (২৫) নামের এক তরুণকে গ্রেপ্তার করে।

এরমধ্যে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়ায় বাংলাদেশ হ্যাচারীজের সামনে শনিবার রাত সাড়ে ৭টার দিকে দৌলতদিয়া ঘাটগামী একটি যাত্রীবাহি অটোরিক্সায় অভিযান চালিয়ে প্রায় ৫০ হাজার টাকা মূল্যের ৫ গ্রাম হেরোইনসহ যাত্রী শ্রী রাজন হালদার (৩২) নামের তরুণকে গ্রেপ্তার করে।

সে রাজবাড়ী সদর উপজেলার ভবদিয়া পশ্চিম পাড়ার গজেন হালদারের ছেলে। তার বিরুদ্ধে থানায় আরেকটি মাদক মামলা রয়েছে। এছাড়া রাত সাড়ে ৯টার দিকে দৌলতদিয়া যৌনপল্লির ভিতর খাজার গলি মজি ফকিরের বাড়ির সামনে থেকে প্রায় ১৫ হাজার টাকা মূল্যের ৫০পিস ইয়াবাবড়ি সহ কাউছার প্রামানিক (২৫) নামের এক তরুণকে গ্রেপ্তার করে।

সে নাটোরের গুরুদাসপুর উপজেলার কান্দাইল গ্রামের কাছু প্রামানিকের ছেলে। তার বিরুদ্ধেও থানায় আগে আরেকটি মাদক মামলা রয়েছে। সংবাদের সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, শনিবার সন্ধ্যার পর রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবাবড়ি সহ দুই মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় রাতেই তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …