রবিবার , ২১ জুলাই ২০২৪

অসুস্থ রাইমনির দায়িত্ব নিলেন উল্লাপাড়ার ইউএনও

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অসুস্থ রাইমনি বসাকের চিকিৎসার দায়িত্ব নিলেন উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. উজ্জল হোসেন।

 

 

উল্লাপাড়া বিজ্ঞান কলেজের অধ্যক্ষ আশরাফুল ইসলাম জানান, তার কলেজের ফলাফলের ধারাবাহিকতা এবছরও অব্যাহত রয়েছে। মাত্র ১জন শিক্ষার্থী অকৃতকার্য হওয়ায় তাদের ফলাফল শতভাগ অর্জিত হয়নি।

উল্লাপাড়া পৌরশহরের এইচ.টি. ইমাম গার্লস স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী রাইমনির পিত্তথলির ভেতরে ও বাইরে একাধিক পাথর হয়েছে। চিকিৎসকরা তাকে অবিলম্বে অস্ত্রপচার করে পাথর অপসারণের পরামর্শ দিয়েছেন বলে জানা গেছে। পৌরশহরের ঝিকিড়া মহল্লার মৃত রতন কুমার বসাক ও প্রতিভা বসাক দম্পত্তির মেয়ে রাইমনি। তার পিতা রতন বসাক ক্যান্সারে আক্রান্ত হয়ে অনেক আগেই মারা গেছেন। তাদের নিজস্ব কোন বাড়ি নেই। অন্যের বাড়ির ছেড়ে দেওয়া একটি কক্ষে প্রতিভা বসাক দুই মেয়েকে নিয়ে বসবাস করেন। প্রতিভা দর্জির কাজ করে জীবিকা নির্বাহ করে আসছেন।

প্রতিভা বসাক জানান, মেয়ের চিকিৎসার জন্য প্রয়োজনীয় টাকা তার কাছে নেই। তিনি মেয়ের চিকিৎসার খরচের জোগার করতে না পেরে অবশেষে উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) উজ্জল হোসেনের কাছে মেয়ের চিকিৎসার জন্য সাহায্যের আবেদন করেন। ইউএনও আবেদনপত্র পেয়ে রাইমনির চিকিৎসার পুরো দায়িত্ব গ্রহণ করেছেন।

ইউএনও উজ্জল হোসেন জানান, অসহায় প্রতিভা বসাকের মেয়ে রাইমনির চিকিৎসা অনিশ্চিত হয়ে পড়েছিল। মেধাবী মেয়েটির চিকিৎসার জন্য তিনি পুরো টাকা খরচ করবেন।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …