সোমবার , ১৭ জুন ২০২৪
( পাংশার কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সোমবার বিকালে কসবামাজাইল কলেজ মাঠে আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপিসহ অন্যান্য অতিথিবৃন্দ)

পাংশার কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত

॥সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

সন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিশাল এক কর্মী সমাবেশ সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকালে কসবামাজাইল কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

 

তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নৌকা জয়যুক্ত করে শেখ হাসিনাকে আবারো দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করার গুরুত্বারোপ করেন।

কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কসবামাজাইল ইউপির প্রাক্তন চেয়ারম্যান শামসুদ্দিন মন্ডলের সভাপতিত্বে এবং কসবামাজইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান পিল্টু জোয়ার্দ্দারের সঞ্চালনায় কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।

তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নৌকা জয়যুক্ত করে শেখ হাসিনাকে আবারো দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করার গুরুত্বারোপ করেন।

কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ধর্মীয় সম্পাদক সৈয়দ আনিসুজ্জামান ওমর মিয়া ও কসবামাজাইল ইউপির চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

স্থানীয় নেতাদের মধ্যে আছিরুল হক লাল্টু, আবুল মুন্সী ও মজিবর রহমান বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান পিল্টু জোয়ার্দ্দার।

কর্মী সমাবেশে পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু,

পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাসসহ কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …