শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

পাংশায় বিশ্ব হাতধোয়া দিবস পালিত

॥সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে রবিবার (১৫ অক্টোবর) বিকালে “আপনার নাগালেই পরিচ্ছন্ন হাত” প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব হাতধোয়া দিবস-২০২৩ পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালী, হাতধোয়া প্রদর্শনী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

 

 পাংশা উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে রবিবার (১৫ অক্টোবর) বিকালে “আপনার নাগালেই পরিচ্ছন্ন হাত” প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব হাতধোয়া দিবস-২০২৩ পালিত হয়েছে।

জানা যায়, রবিবার বিকাল ৩টায় দিবসটি পালনে পাংশা উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে ছাত্র-ছাত্রীদের হাতধোয়া প্রদর্শনী এবং সবশেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে এবং যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসের সঞ্চালনায় পাংশা উপজেলা কৃষি অফিসার রতন কুমার ঘোষ,

ডা. সুজাউদ্দিন সোহাগ প্রমূখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো. নাসির উদ্দিন মোল্লা। উপজেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক, ছাত্র-ছাত্রী ও গণমাধ্যম কর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …