শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

গোয়ালন্দে শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দে ৮ বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে শিশুটির মা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

পুলিশ অভিযুক্ত একমাত্র আসামী মোঃ মজিবর শেখকে (৩৫) গ্রেফতার করেছে। তিনি উপজেলার পূর্ব উজানচর গফুর মাতব্বর পাড়ার মোঃ হাকি শেখের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, নির্যাতনের শিকার শিশুটির মা স্বামী পরিত্যাক্তা। দারিদ্রতার কারনে স্হানীয় একটি মুরগির ফার্মে সকাল ৬ টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত কাজ করেন। তার দুই মেয়ে। বড় মেয়েকে বিয়ে দিয়েছেন।

 

 ইতিমধ্যে বাদী ফার্ম থেকে বাড়ীতে প্রবেশের সময় মেয়ের চিৎকার শুনে দ্রুত ঘরের দিকে এগিয়ে যাওয়ার সময় আসামী ঘর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। বাদী ঘরের মধ্যে গিয়ে তার মেয়েকে উলঙ্গ অবস্থায় দেখে মেয়ের কাছে ঘটনার বিস্তারিত শুনে এবং পার্শ্ববর্তী লোকজনদের ডেকে ঘটনা বলেন।

ছোট মেয়েকে বাড়ীতে একা রেখে তিনি প্রতিদিন ফার্মের কাজে যান। আসামী তার প্রতিবেশী ও গ্রাম সম্পর্কে চাচা হন। গত বুধবার (০২ আগষ্ট) সন্ধ্যা পৌনে ৭ টার দিকে তার অনুপস্হিতিতে সে চুপি চুপি বাদীর ঘরের মধ্যে ঢুকে তার মেয়ের প্যান্ট খুলে এবং জোর পূর্বক চৌকির উপরে শোয়াইয়া ইচ্ছার বিরুদ্ধে ধর্ষনের চেষ্টা করে।

এ সময় শিশুটি ভয়ে চিৎকার করে। ইতিমধ্যে বাদী ফার্ম থেকে বাড়ীতে প্রবেশের সময় মেয়ের চিৎকার শুনে দ্রুত ঘরের দিকে এগিয়ে যাওয়ার সময় আসামী ঘর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। বাদী ঘরের মধ্যে গিয়ে তার মেয়েকে উলঙ্গ অবস্থায় দেখে মেয়ের কাছে ঘটনার বিস্তারিত শুনে এবং পার্শ্ববর্তী লোকজনদের ডেকে ঘটনা বলেন।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, এ ঘটনায় বুধবার দিনগত বৃহস্পতিবার মধ্য রাতে থানায় মামলা রুজু করা হয়। আমরা রাত সাড়ে ৩ টার দিকে আসামীকে গ্রেফতার করি। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে রাজবাড়ীর কারাগারে পাঠানো হয়েছে।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …