সোমবার , ১৭ জুন ২০২৪

মোংলায় দুই কেজি গাজা সহ আটক-১

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

মোংলায় পুলিশের অভিযানে গাজা সহ আলী হোসেন (২০) নামে এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে পৌর শহরের শ্রম কল্যান রোড এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে দুইটি পলিথিনে মোড়ানো ২কেজি গাজা উদ্ধার করা হয়। তবে তার সাথে লিটন নামের অন্য মাদক ব্যাবসায়ী পালিয়ে যায়।

 

সংবাদের সুত্রধরে এসআই মামুন শেখ, এএসআই ইমানুর হোসেন, এএসআই ইশতিয়াক হোসেন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর শহরে অভিযান চালায় পুলিশের একটি দল। এসময় আলী হোসেন’র হাতে থাকা একটি ব্যাগে তল্লাশী চালিয়ে পলিথিনে মোড়ানো দুই কেজি গাজা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মোংলা উপজেলা ব্যাপি পুলিশের মাদক বিরোধী অভিযান চলমান, তাই গোপন সংবাদে জানতে পারে একদল মাদক ব্যাবসায়ী অন্য শহর থেকে মাদক এনে তা মোংলা পৌর শহর দিয়ে পাচার করছে। এমন সংবাদের সুত্রধরে এসআই মামুন শেখ, এএসআই ইমানুর হোসেন, এএসআই ইশতিয়াক হোসেন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর শহরে অভিযান চালায় পুলিশের একটি দল। এসময় আলী হোসেন’র হাতে থাকা একটি ব্যাগে তল্লাশী চালিয়ে পলিথিনে মোড়ানো দুই কেজি গাজা উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে অন্য মাদক ব্যাবসায়ী লিটন পালিয়ে যায় বলে তাকে আটক করা সম্ভব হয়নী। আটক আলী হোসেন মোড়েলগঞ্জ থানার আমরবুনিয়া বান্ধার বাজার এলাকার মৃত শাহাদাত হোসেন’র ছেলে এবং পালিয়ে যাওয়া অন্য ব্যাবসায়ী লিটন শহরের ৫নং ওয়ার্ড ছাড়াবাড়ী এলাকায় বসবাস করে।

মোংলা থানার ভারপ্রাপ্ত (ওসি) বিকাশ চন্দ্র ঘোষ জানান, চলমান মাদকবিরোধী অভিযানে দুই কেজি গাজা সহ মাদক ব্যবসায়ী আলী হোসেনকে আটক করা হয়েছে। পলাতক মাদক ব্যাবস্য়ী লিটনকে গ্রেতারের চেস্টা চলছে। তাদের বিরুদ্ধে মাকদ মামলা দায়ের শেষে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। আর পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …