বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

নোয়াখালীতে ১০হাজার মানুষের মাঝে গনভোজের আয়োজন।

॥ এ আর আজাদ সোহেল, নোয়াখালী জেলা  প্রতিনিধি ॥

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে নোয়াখালী-১ নির্বাচনী আসনের সোনাইমুড়ী ও চাটখিল উপজেলার ১০হাজার গরীব, অসহায়, দুস্থ, ছিন্নমূল মানুষ, পথশিশু ও বিভিন্ন এতিমখানায় গনভোজের ও খাবার বিতরণ করা হয়েছে।

 

আলোচনা সভা শেষে ১৯৭৫সালের ১৫আগস্ট জাতির পিতা সহ শাহাদাতবরণকারী সকলের আত্মার শান্তি কামনায় সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

মঙ্গলবার দুপুরে চাটখিল পৌরসভার ভীমপুর মারকাজ সমজিদ সংলগ্ন রহমত উল্যা আজিজা ফাউন্ডেশন অফিস মাঠ থেকে শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য জাহাঙ্গীর আলম এ খাবার বিতরণ কার্যক্রম শুরু করেন। এরআগে ওই মাঠে চাটখিল উপজেলা আওয়ামী লীগ ও অংগ-সহযোগি সংগঠনের আয়োজনে শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন তিনি।

আলোচনা সভা শেষে ১৯৭৫সালের ১৫আগস্ট জাতির পিতা সহ শাহাদাতবরণকারী সকলের আত্মার শান্তি কামনায় সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

পরে বিকেলে, সোনাইমুড়ী উপজেলার সোনাইমুড়ী বাইপাসের বাস স্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় বক্তব্য শেষে গরীব, অসহায়, দুস্থ, ছিন্নমূল মানুষ, পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্যা পটোয়ারী, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান খান বাবুল প্রমূখ।

অপরদিকে সোনাইমুড়ীতে উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবু ছায়েম, জেলা পরিষদের সাবেক সদস্য মোশাররফ হোসেন দুলাল উপস্থিত ছিলেন।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …