শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪

২০২২-২০২৩ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর ছাত্র ছাত্রীদের নবীন বরণ ও বই বিতরণ

॥ শেখ রানা, দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি ॥

সো মবার ২০/০২/২০২৩ খ্রিঃ সরকারি দোহার নবাবগঞ্জ কলেজ এর ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর ছাত্র ছাত্রীদের নবীন বরণ ও বই বিতরণ উৎসব উদযাপন করা হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথির আসনে ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান ফজলুর রহমান (এমপি) ঢাকা-০১।

 

 

 এই অনুষ্ঠানে প্রধান অতিথির আসনে ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান ফজলুর রহমান (এমপি) ঢাকা-০১।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মোঃ নাসির উদ্দিন আহমেদ জিলু, সভাপতিত্ব করেন জনাব মোঃ মতিউর রহমান (শামীম) উপজেলা নির্বাহী অফিসার, নবাবগঞ্জ -ঢাকা ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পনিরুজ্জামান তরুণ সাধারণ সম্পাদক ঢাকা জেলা আওয়ামী লীগ,উপস্থিত ছিলেন হালিমা আক্তার লাবন্য সাবেক ঢাকা জেলা মহিলা সম্পাদিকা , এএসপি দোহার সার্কেল মোঃ আরিফুর রহমান, মোঃ সিরাজুল ইসলাম শেখ অফিসার্স ইনচার্জ নবাবগঞ্জ থানা, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান ভূঁইয়া (কিসমত)ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ আরিফুর রহমান শিকদার সাধারণ সম্পাদক নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, অফিসার ও অন্যান্য নেতৃবৃন্দ।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …