শনিবার , ১৩ এপ্রিল ২০২৪
আতাউর রহমান রাজু উল্লাপাড়া, সিরাজগঞ্জ।

উল্লাপাড়ায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে জোরপূর্বক অন্যের জমির ফসল তুলে নেওয়ার অভিযোগ

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে জোরপূর্বক অন্যের জমির সরিষা ফসল তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। রবিবার বিকেলে উপজেলার রাহুলিয়া মৌজার চন্দ্রগাঁতী গ্রামের আমিরুল ও হালিমের জমি থেকে পাকা সরিষা জোরপূর্বক তুলে নিয়েছে পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ আমজাদ হোসেনের নেতৃত্বে ১০/১২ জন দুবৃত্ত।

 

 

 এছাড়াও এই নেতার বিরুদ্ধে এলাকায় অবৈধ ভাবে জুয়া, সুদ ব্যবসা, বিভিন্ন মহলে নিরব চাঁদাবাজি করার অভিযোগ রয়েছে।

ঘটনার প্রেক্ষিতে ভুক্তভোগী আমিরুল ইসলাম বাদী হয়ে থানায় ওই দিন রাতেই একটি অভিযোগ দায়ের করেছে।

উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মামুন ইমতিয়াজের তথ্য ও অভিযোগ সূত্রে জানা গেছে, চন্দ্রগাঁতী গ্রামের মাঠে যৌথ মালিকানার জমি থেকে জোরপূর্বক পাকা সরিষা তুলে নিয়েছে কতিপয় দুবৃত্ত। জমির অপর মালিকেরা এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

অভিযোগকারী আমিরুল ইসলাম জানান, যৌথ মালিকানা জমি থেকে পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ আমজাদ হোসেনের নেতৃত্বে কতিপয় দুর্বৃত্তরা জোর করে জমির সরিষা ফসল তুলে নেয়। এছাড়াও এই নেতার বিরুদ্ধে এলাকায় অবৈধ ভাবে জুয়া, সুদ ব্যবসা, বিভিন্ন মহলে নিরব চাঁদাবাজি করার অভিযোগ রয়েছে।

অভিযুক্ত আমজাদ জানান, আমার বিরুদ্ধে থানায় যে অভিযোগ করা হয়েছে তার কোন সত্যতা নেই। উল্লাপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান আশিক বলেন, দলীয় কোন নেতা-কর্মীর বিরুদ্ধে অনিয়ম, দুর্ণীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ পেলে দলীয় কাঠামো অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, এ বিষয়ে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …