বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

উল্লাপাড়ায় গুলি করে বিকাশ এজেন্টের ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৪ আসামি গ্রেফতার অস্ত্রসহ গুলি উদ্ধার

॥ এ আর রাজু , উল্লাপাড়া, (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মহল্লার উত্তর পাশ্বে চৌকিদহ ব্রীজ সংলগ্ন এলাকায় গত ১৬ ডিসেম্বর রাত ৯ টার দিকে বিকাশ ও ডাচ বাংলা এজেন্ট মোবারক (৩৮) কে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ‘জড়িতথ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

পুলিশ সুপার জানান, বিকাশ ও ডাচ বাংলা এজেন্ট ব্যবসায়ী মোবারক গত ১৬ ডিসেম্বর আনুমানিক রাত ৯ টার দিকে উল্লাপাড়া পৌর শহরের বিভিন্ন দোকান থেকে পাওনা টাকা উঠিয়ে মোটরসাইকেল যোগে তার ভেন্নাবাড়ী গ্রামে ফিরছিল।

তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ছিনতাইয়ে ব্যবহৃত একটি বিদেশি রিভলভার, ৬ রাউন্ড গুলি, ২টি গুলির খোসা ও মোটরসাইকেল। ঘটনার পর থেকে বুধবার ভোর রাতে

গাজীপুর ও সিরাজগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক ও ছিনতাইয়ে ব্যবহৃত অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।বুধবার দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত ব্রিফিংয়ে এই তথ্য দেন পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল (বিপিএম-বার, পিপিএম -বার)।

পুলিশ সুপার বলেন, ছিনতাই ঘটনার সাথে জড়িতদের আশেপাশে থাকা সিসি টিভির ফুটেজ এবং যোগাযোগ প্রযুক্তি ব্যবহার করে আসামিদের শনাক্ত করে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, ঘটনার পর থেকেই পুলিশের বিভিন্ন ইউনিটের সমন্বয়ে অভিযান চালিয়ে গাজীপুর সহ সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া, শাহজাদপুর, তাড়াশ, রায়গঞ্জ, কামারখন্দ ও বেলকুচি সহ বিভিন্ন এলাকায় একাধিক অভিযান চালিয়ে জড়িতদের আটক করা হয়।

আটককৃতরা হলো- সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার গয়হাট্রা ভাগলগাছি গ্রামের মাজেদ আলী আকন্দের ছেলে সুজন মিয়া (সোহেল)-২৮, রামকান্তপুর গ্রামের ওছমান প্রামানিকের ছেলে আব্দুল করিম-২৮, একই গ্রামের খালেক মন্ডলের ছেলে আব্দুল মালেক-২৭, ছাইদার প্রামানিকের ছেলে আশরাফুল প্রাং -৩৫। আটকের পর তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলভার, ৬ রাউন্ড গুলি, ২ টি গুলির খোসা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ সুপার জানান, বিকাশ ও ডাচ বাংলা এজেন্ট ব্যবসায়ী মোবারক গত ১৬ ডিসেম্বর আনুমানিক রাত ৯ টার দিকে উল্লাপাড়া পৌর শহরের বিভিন্ন দোকান থেকে পাওনা টাকা উঠিয়ে মোটরসাইকেল যোগে তার ভেন্নাবাড়ী গ্রামে ফিরছিল।

পথিমধ্যে ডাকাত দল গাড়ীর সামনে গিয়ে গতিরোধ করে ফাঁকা গুলি ছোড়ে। পরে ডাকাতেরা মোবারকের উরু লক্ষ্য করে গুলি করে তার ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …