বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪
আবুল হোসেন রাজবাড়ী

দৌলতদিয়া ঘাটে ডাকাতির প্রস্তুতি কালে ৫ ডাকাত গ্রেফতার

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৭ নং ফেরি ঘাটে ডাকাতি প্রস্তুত কালে ৫ ডাকাতকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। শনিবার ৪ ফেব্রুয়ারি দিবাগত রাত সাড়ে ৩ টার সময় ৭নং ফেরীঘাট গামী রাস্তার পাশে ছবদুলের চালাকের বালু চাতালের পেছনে ফাঁকা জায়গা থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে গ্রেফতার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

 

 

শনিবার ৪ ফেব্রুয়ারি দিবাগত রাত সাড়ে ৩ টার সময় ৭নং ফেরীঘাট গামী রাস্তার পাশে ছবদুলের চালাকের বালু চাতালের পেছনে ফাঁকা জায়গা থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে গ্রেফতার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃতরা হলো, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ওহেদ ফকির পাড়ার নুরু ইসলাম শেখের ছেলে হিরু শেখ(২২), মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানা চক মিরপুর গ্রামের ছানোয়ার বেপারীর ছেলে রাসেল বেপারী (২২),
গোয়ালন্দ উপজেলার নাছির মাতুব্বর পাড়ার মোসলেম শেখের ছেলে আরিফ শেখ(২৮) মেহেরপুর জেলার মেহেরপুর সদর থানার সিংহাটি গ্রামের মো. আব্দুর রহিমের ছেলে নুরুল ওরফে নুরু উস সাফা প্লাবন (২৮), দক্ষিণ দৌলতদিয়া মৃতু শাহজাহান শিকদারের ছেলে মাসুম শিকদার(২৩),

গ্রেফতার কৃত আসামীদের কাছ থেকে একটি লোহার তৈরি দা,যাহা হাতলসহ লম্বা অনুমান ১৬ (ষোল) ইঞ্চি, একটি প্লাস্টিকের হাতলযুক্ত স্টেইনলেস স্টীলের চাকু,যার বাটসহ লম্বা অনুমান ০৮ (আট) ইঞ্চি, একটি লোহার হাতুরি,যা হাতলসহ দৈর্ঘ্য অনুমান ১২ (বার) ইঞ্চি সহ তাদের কে আটক করেন। গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুদার বলেন,গ্রেফতার কৃত আসামীদের ডাকাতি প্রস্তুতি কালে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের নামে মামলা দিয়ে রাজবাড়ী বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …