শুক্রবার , ১৯ জুলাই ২০২৪

মোংলায় নাশকতা মামলায় বিএনপি-জামায়াতের ৬ নেতা কর্মি গ্রেফতার

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

নাশকতা মামলায় মোংলা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিকসহ জামায়াতের ছয় নেতা কর্মিকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (২৬ মার্চ) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম রাত সাড়ে ১১ টায় এ তথ্য নিশ্চিত করেছেন।

 

 মোংলা পৌর শহর ও উপজেলার মিঠাখালি এলাকা হতে অভিযান চালিয়ে এই ছয় জনকে গ্রেফতার করা হয়েছে। পুরোনো একটি নাশকতা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক, বিএনপির কর্মি শফিকুল শেখ, জিয়ার শেখ ও উপজেলার জামায়াত নেতা মোঃ ওমর ফারুক, মোঃ লুৎফর আমিন এবং মোঃ মুজাহিদ শেখ।

ওসি মনিরুল ইসলাম বলেন, মোংলা পৌর শহর ও উপজেলার মিঠাখালি এলাকা হতে অভিযান চালিয়ে এই ছয় জনকে গ্রেফতার করা হয়েছে। পুরোনো একটি নাশকতা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। সোমবার (২৭ মার্চ) সকালে আদালতের মাধ্যমে তাদেরকে বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে বিনা উস্কানিতে ও কোন কর্মসূচী ছাড়াই পুলিশ অহেতুকভাবে বিএনপি নেতা-কর্মীদের আটক করছেন উল্লেখ করে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম বলেন, যাদেরকে আটক করা হয়েছে তাদের কারো নামে কোন মামলা ও জিডি পর্যন্ত নেই।

অহেতুক ইফতার ও তারাবীর সময় এ সকল নেতা- কর্মীকে আটক করছে পুলিশ। তিনি বলেন, পুলিশ যেখানে শান্তি শৃঙ্খলা বজায় রাখবেন, সেখানে অসৎ উদ্দেশ্যে উল্টো মিথ্যা মামলায় নিরীহ নেতা-কর্মীদেরকে আটক করে পবিত্র রমজান মাসে আতংক সৃষ্টি করছেন।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …