বৃহস্পতিবার , ১৮ জুলাই ২০২৪

মোংলায় দেশীয় অস্ত্র ও মাদক সহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য আটক

॥  বাগেরহাট প্রতিনিধি ॥

মোংলায় দেশীয় অস্ত্র ও মাদক সহ কিশোর গ্যংয়ের ৮ জন সদস্যকে আটক করেছে মোংলা থানা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে শহরের চৌকিদারের মোড় এলাকা থেকে তাদের আটক করে আজ দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

 

 ধাওয়া করে এর মধ্য থেকে ৮জনকে আটক করে পুলিশ। বাকিরা পালিয়ে যায়।

পুলিশ জানায়, মোংলা পৌর শহর ও উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশের নিয়মিত অভিযান চলছিল। মঙ্গলবার গভীর রাতে কিশোর গ্যাংয়ের কয়েকজন সদস্যরা শহরের ফায়ার সার্ভিস সংলগ্ন চৌকিদারের মোড় এলাকায় সন্দেহ জনক ভাবে ঘোরাফেড়া করছে এমন সংবাদ আসে পুলিশের কাছে। পুলিশ দ্রুত সেখানে উপস্থিত হলে তাদের দেখে দৌড়ে পালানোর চেষ্টা করে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

পরে ধাওয়া করে এর মধ্য থেকে ৮জনকে আটক করে পুলিশ। বাকিরা পালিয়ে যায়। আটককৃতরা হচ্ছে, এমরান মৃধা, নাইম শেখ, সজল মোল্লা, মোঃ কাজী মুরাদ, ওমর ফারুক, সাকিল শেখ, নাইম হাওলাদার ও মোঃ ফারুক। তাদের সকলের বাড়ি মালগাজী ও পৌর শহরের বিভিন্ন এলাকায়। পুলিশ তাদের তল্লাশী করে দেশীয় চাকু, ইয়াবা ও মাদক সেবনের সরঞ্জামাদী উদ্ধার করে।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে মঙ্গলবার (২ জুন) দুপুরে বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানায় মোংলা থানার অফিসার ইনচার্জ কে এম আজিজুল ইসলাম।

 

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …