শনিবার , ১৫ জুন ২০২৪

কুষ্টিয়ায় মোটরসাইকেল ধাক্কায় শিশু ছাত্রীর মৃত্যু

॥ কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥

কুষ্টিয়ার কুমারখালী চড়াইখোল নামক স্থানে মোটরসাইকেলের ধাক্কায় এক শিশু ছাত্রী নিহত ও একজন আহত ঘটনা ঘটেছে । ৩০ জানুয়ারি সোমবার বেলা ১২ টার দিকে চড়াইখোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় মোটরসাইকেল চালক ও মোটরসাইকেলকে জব্দ করেছে পুলিশ ।

 

 

 কুমারখালী চড়াইখোল নামক স্থানে মোটরসাইকেলের ধাক্কায় এক শিশু ছাত্রী নিহত ও একজন আহত ঘটনা ঘটেছে । ৩০ জানুয়ারি সোমবার বেলা ১২ টার দিকে চড়াইখোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সামীয়া আক্তার সোহাগী (৯)চড়াইখোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ,সে কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের চড়াইকোল বোর্ড অফিস এলাকার সোহানের মেয়ে। আহত হলেন একই বিদ্যালয় শিক্ষার্থী হালিমা আক্তার মুন্নি ।

ঘটনার সূত্রে জানাযায় চড়াইকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুক্তা রানী সরকার বলেন, বিদ্যালয়টি কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন হওয়ায় প্রতিদিন কোমলমতি শিশুদের নিজেরা সড়ক পারাপারে সহযোগিতা করেন। সোমবার বেলা ১২ টার দিকে প্রথম শিফট এর স্কুল ছুটির পর প্রতিদিনের মতো আমি ও মিঠুন নামের একজন এলাকাবাসী শিশুদের সড়ক পারাপার করছিলাম এ সময় দ্রুত গতিতে কুমারখালী মুখী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীদের সজরি ধাক্কা দেয়।

ঘটনা স্থলে সামিয়া আক্তার সোহাগী মৃত্যুর কোলে ঢলে পড়ে। এবং অপর ছাত্রী হালিমা আক্তার মুন্নি গুরুতর আহত হয়, এবং মোটরসাইকেল চালক আহত হন, তাদেরকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ।

 

এই ঘটনায় চালকের বিচারের দাবিতে বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়রা সড়ক অবরোধ করে রাখেন খবর পেয়ে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন বলে জানা যায় ।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ( ওসি) মোহসীন হোসাইন জানান, মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলেই একজন ছাত্রী নিহত এবং অপর আরও একজন আহত হয়েছে। এঘটনায় মোটরসাইকেল চালকসহ আহত ছাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মোটরসাইকেল টিকে জব্দ ও চালকে পুলিশের হেফাজতে রেখে চিকিৎসা চলছে বলে জানান তিনি।

Check Also

বাংলাদেশে ওয়াই-ফাই ৭ নিয়ে এলো হুয়াওয়ে

॥ নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের ওয়াই-ফাই ৭ অ্যাকসেস পয়েন্ট পণ্য নিয়ে এসেছে …