বৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
পাংশার লাহিড়ী রঘুনাথপুর গ্রামে রবিবার বিকালে অভিযান চালিয়ে ১কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা কামালকে গ্রেফতার করে থানা পুলিশ

পাংশায় পুলিশের অভিযানে ১কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা গ্রেফতার

॥সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গত ২৪ মার্চ বিকালে উপজেলার কলিমহর ইউপির লাহিড়ী রঘুনাথপুর গ্রামে অভিযান চালিয়ে ১কেজি গাঁজাসহ মো. কামাল (৪২) নামের একজন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। ধৃত কামাল চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার দুর্গাপুর গ্রামের ছন্নত শেখের ছেলে।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার এসব তথ্য নিশ্চিত করে বলেন, মাদক ও অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদারের সার্বিক তত্ত্বাবধানে এসআই ওবায়দুর রহমানসহ সঙ্গীয় পুলিশ রবিবার বিকাল ৫টার দিকে লাহিড়ী রঘুনাথপুর গ্রামের আয়ুব আলীর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে ১কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা কামালকে গ্রেফতার করে।

এ ব্যাপারে এসআই ওবায়দুর রহমান বাদী হয়ে মাদক বিক্রেতা কামালকে আসামী করে পাংশা মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং ২৯, তারিখ ২৪/০৩/২০২৪।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার এসব তথ্য নিশ্চিত করে বলেন, মাদক ও অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। মাদক কারবারী ও অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের অবস্থান সম্পর্কে গোপনে থানা পুলিশকে তথ্য দেওয়ার আহবান জানান তিনি।

Check Also

ভিক্ষা ছেড়ে বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ একটা সময় মানুষের দুয়ারে দুয়ারে হাত পেতে জীবিকা …