শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

ঢাকায় বিভাগীয় হিসাবরক্ষক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

॥ বিশেষ প্রতিনিধি ॥

রাজধানী ঢাকায় রবিবার (১৫ জানুয়ারী) সকালে বাংলাদেশ বিভাগীয় হিসাবরক্ষক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। সমিতির ঢাকাস্থ আব্দুল গণি রোডের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে সমিতির নবনির্বাচিত সভাপতি মোঃ মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

রবিবার বেলা ১১টায় সমিতির সভাপতি মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় সভায় সমিতির সাংগঠনিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত হয়।

জানা যায়, রবিবার বেলা ১১টায় সমিতির সভাপতি মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় সভায় সমিতির সাংগঠনিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত হয়। বিশেষ করে বিভাগীয় কমিটি গঠন এবং বার্ষিক বনভোজনসহ বিভিন্ন বিষয়াদি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে মজিবুর রহমান, গোলাম মোস্তফা, একেএম শামসুজ্জামান, জাকির হোসেন সরদার, নাসির উদ্দিন, আমজাদ হোসেন, সায়মা আক্তার, আলমগীর হোসেন (চট্রগ্রাম), সরোয়ার হোসেন, স্বপন চন্দ্র সুশীল, জান্নাতুল ফেরদৌস, জাহাঙ্গীর হোসেন, খোন্দকার মিজানুল হক, মোঃ আলমগীর হোসেন ও সরদার জাহাঙ্গীর আলম প্রমূখ উপস্থিত ছিলেন। বেলা ১১টায় শুরু হয়ে দুপুর ২টায় সভার কার্যক্রম শেষ হয়।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …