শনিবার , ১৩ এপ্রিল ২০২৪
ছবি: আতাউর রহমান রাজু, উল্লাপাড়া, সিরাজগঞ্জ

উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত আহত দুই

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সড়ক দুঘটনায় মা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো দুই জন। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে উল্লাপাড়া সদর ইউনিয়নের পাবনা -বগুড়া মহাসড়কের চালা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

 

এ সময় বগুড়া থেকে ছেড়ে আশা ব্লক বাহী একটি মাজদা ট্রাক পিছন থেকে অটোভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মা ছেলে নিহত হয়।

নিহতরা হলেন, সদর ইউনিয়নের চালা গ্রামের খলিলের স্ত্রী করুনা খাতুন (২৫) ও তার ছোট ছেলে তারিকুল ইসলাম (৩)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে অটোভ্যানের আরেক যাত্রী ও ভ্যান চালক। এদের তাৎক্ষণিক ভাবে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

ঘটনার প্রত্যক্ষদর্শী হাফিজুর রহমান বলেন, আজ সকাল ১০ টায় চালা বাজার থেকে অটোভ্যানে করে উল্লাপাড়া বাজারের দিকে যাত্রা শুরু করে ৩ জন যাত্রী। এ সময় বগুড়া থেকে ছেড়ে আশা ব্লক বাহী একটি মাজদা ট্রাক পিছন থেকে অটোভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মা ছেলে নিহত হয়। এসময় গুরুত্বর আহত হয় আরে দুইজন। নিহতরা দুইজনই চালা গ্রামের বাসিন্দা। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …