শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪

মোংলায় সড়ক দুর্ঘটনায় প্রান গেলো পুলিশ সদস্যের

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

মোংলায় সড়ক দুর্ঘটনায় বাগেরহাট পুলিশ লাইন্সের কনস্টেবল মোঃ জাকারিয়া (২৬) নিহত হয়েছেন। এ সময় আহত হন অপর কনস্টেবল মোঃ মুজাহিদ। বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে মোংলা শিল্প এলাকা ওমেরা এলপিজির সামনে এ দূর্ঘটনা ঘটে। মোংলা থানার সেকেন্ড অফিসার এসআই ঠাকুরদাস মন্ডল এ তথ্য নিশ্চিত করেছেন।

 

পথিমধ্যে মোংলা-খুলনা মহাসড়কের মোংলার দিগরাজ বাজার সংলগ্ন আপাবাড়ী এলাকায় পেট্রোম্যাক্স এলপিজির সামনে দুপুর দেড়টার দিকে একটি কুকুর তাদের মোটরসাইকেলের নিচে পড়ে। এতে তারা গাড়ী থেকে ছিটকে পড়েন। ওই সময় জাকারিয়া ছিটকে মহাসড়কে চলন্ত একটি ট্রাকের চাকায় আঘাতপ্রাপ্ত হন।

তিনি বলেন, মোংলা ইপিজেডে ডিউটি শেষে বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে নিজ মোটরসাইকেলে বাগেরহাটে ফিরছিলেন কনস্টেবল মোঃ জাকারিয়া ও মুজাহিদ। পথিমধ্যে মোংলা-খুলনা মহাসড়কের মোংলার দিগরাজ বাজার সংলগ্ন আপাবাড়ী এলাকায় পেট্রোম্যাক্স এলপিজির সামনে দুপুর দেড়টার দিকে একটি কুকুর তাদের মোটরসাইকেলের নিচে পড়ে। এতে তারা গাড়ী থেকে ছিটকে পড়েন। ওই সময় জাকারিয়া ছিটকে মহাসড়কে চলন্ত একটি ট্রাকের চাকায় আঘাতপ্রাপ্ত হন।

ট্রাকের চাকার সাথে মাথায় ধাক্কার আঘাতে রক্তক্ষরণ হতে থাকলে খবর পেয়ে মোংলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে এম্বুলেন্সে করে তাৎক্ষণিক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। দুপুর ৩টায় খুলনা মেডিকেলে নেয়ার পর তাকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। বর্তমানে জাকারিয়ার লাশ খুলনা মেডিকেলে রয়েছে। তার বাড়ী খুলনার তেরখাদায়। আর আহত অপর কনস্টেবল মোংলা বন্দর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এরা দুইজনই বাগেরহাট পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন।

পুলিশ কর্মকর্তা ঠাকুরদাস মন্ডল বলেন, ১/২ মাসের সিডিউল অনুযায়ী ইপিজেডে নিয়মিত ডিউটি করেন বাগেরহাট জেলা পুলিশ লাইন্সের কনস্টেবলেরা। এরই ধারাবাহিকতায় নতুন টিম ডিউটিতে আসলে বৃহস্পতিবার দুপুরে জাকারিয়া ও মুজাহিদ তাদেরকে ডিউটির দায়িত্ব বুঝিয়ে দিয়ে এবং নিজেদের ডিউটি শেষ করে বাগেরহাট পুলিশ লাইনের ফেরার পথে মটকসাইকেলে দুর্ঘটনার শিকার হন তারা।

তবে যে ট্রাকের চাকায় আঘাতপ্রাপ্ত হয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে সেই ট্রাকটি সনাক্ত ও আটক করা সম্ভব হয়নি। তবে ওই ট্রাক পুলিশ কনস্টেবলকে চাপা দেয়নি, বরং ছিটকে গিয়ে ট্রাকের চাকার সাথে মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছিলেন নিহত কনস্টেবল জাকারিয়া।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …