শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

পুর্ব শত্রতার জেরে ব্যাবসায়ীকে মেরে রক্তাক্ত জখম, টাকা লুট ও মালামাল ভাংচুর

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

রামপারে পুর্ব শত্রতার জের ধরে ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও ব্যাবসায়ীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ হামলার ঘটনায় মোঃ মেহদী হাসান নামের এক ব্যাবসায়ী রক্তাক্ত জখম হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ফয়লা বাজার জজ মার্কেটের ফুড এ্যান্ড বেভারেজ কোম্পানীর গোডাউনে এ ঘটনা ঘটে। এব্যাপারে বৃহস্পতিবার দুপুরে রামপাল থানায় অভিযোগ দাখিল করে ভুক্তভোগীরা। এ নিয়ে এলাকায় চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

 

অন্যান্য আসামীরা তাদের হাতে থাকা লোহার রড ও হাতুড়ী দিয়া আমার ভাই মোঃ মেহেদী হাসান (৩০) কে হত্যার উদ্দেশ্যে তার মাথায় ও সরিরের বিভিন্ন জায়গায় আঘাত করলে তার মাথা ফেটে গুরুতর রক্তাক্ত জখম হয়। এসময় তার আত্ন চিৎকারে স্বজনরা ছুটে আসলে তাদেরকেও গালাগালী ও দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া করে।

পুলিশ, প্রতাক্ষদর্শী ও ভুক্তভোগীর ছোট ভাই হুমাইদি হাসান জানায়, আসামীদের সাথে পুর্বে তুচ্ছ একটি ঘটনা নিয়ে দীর্ঘদিন শত্রুতা চলে আসছিলো। ৫ এপ্রিল সকাল সাড়ে ১০টার দিকে হঠাৎ নুর আলম মোড়ল সহ একদল সন্ত্রাসী পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রস্বস্ত্রে সজ্জিত হইয়া ফয়লা বাজারস্থ জজ মার্কেটে আমাদের ফুট এ্যান্ড বেভারেজ কোম্পানীর গোডাউনের অফিসে আসে। এসময় ১নং আসামী সহ অন্যান্য আসামীরা তাদের হাতে থাকা লোহার রড ও হাতুড়ী দিয়া আমার ভাই মোঃ মেহেদী হাসান (৩০) কে হত্যার উদ্দেশ্যে তার মাথায় ও সরিরের বিভিন্ন জায়গায় আঘাত করলে তার মাথা ফেটে গুরুতর রক্তাক্ত জখম হয়। এসময় তার আত্ন চিৎকারে স্বজনরা ছুটে আসলে তাদেরকেও গালাগালী ও দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া করে। পরে তার ব্যাবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর এবং গোডাউনের ক্যাশে ভেঙ্গে কয়েক লক্ষ টাকা লুট করে সন্ত্রাসীরা।

এছাড়াও গোডাউনের অফিসে থাকা একটি ডেক্সটপ কম্পিউটার, ২টি স্মার্ট মোবাইল ফোন ও গোডাউনের অফিসে থাকা অন্যান্য মুল্যবান মালামাল ভাংচুর করে এবং গোডাউনে থাকা মালামাল নষ্ট করে। এতে প্রায় ২৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানায় ভুক্তভোগীরা।

পরে মেহদী হাসানকে মেরে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে জীবন নাশের হুমকি দিয়ে চলে যায় ওই সকল সন্ত্রাসীরা। আমার ভাইয়ের ডাকচিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে রামপাল উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্দি করে। পরে তার অবস্থা অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করে।

Check Also

ভিক্ষা ছেড়ে বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ একটা সময় মানুষের দুয়ারে দুয়ারে হাত পেতে জীবিকা …