শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
আবুল হোসেন রাজবাড়ী

গোয়ালন্দে বিশ্ব কাপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনার পতাকা নিয়ে আনন্দ শোভাযাত্রা।

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দে ৬০০ ফুট দৈর্ঘের আর্জেন্টিনা দলে পতাকা নিয়ে আনন্দ মিছিল করেছেন আর্জেন্টিনার ফুটবল সমর্থকরা।

ফ্রান্সের বিপক্ষে লড়ে বিশ্বকাপ জয়ের আনন্দে তারা এ শোভাযাত্রার আয়োজন করেন। তবে শোভাযাত্রার শুরুতে বাংলাদেশের বিশাল একটি জাতীয় পতাকা বহন করা হয়।

শোভাযাত্রায় ব্যান্ড পার্টির তালে তালে মেসি ও আর্জেন্টিনার খেলোয়াড়দের প্লাকার্ড নিয়ে নেচে-গেয়ে আনন্দ করেন সমর্থকরা।

 

উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা কয়েকশ আর্জেন্টিনা দলে সমর্থক আর্জেন্টিনার জার্সি গায়ে দিয়ে শোভাযাত্রায় যোগ দেন। এ সময় তারা মেসি ও আর্জেন্টিনার শ্লোগানে পুরো এলাকা মুখরিত করে তোলে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) বেলা ১১টার দিকে গোয়ালন্দ উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনসার ক্লাব চত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়। বাজারের প্রধান সড়ক ও ঢাকা-খুলনা মহাসড়ক প্রদক্ষিন করে শোভাযাত্রাটি পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা কয়েকশ আর্জেন্টিনা দলে সমর্থক আর্জেন্টিনার জার্সি গায়ে দিয়ে শোভাযাত্রায় যোগ দেন। এ সময় তারা মেসি ও আর্জেন্টিনার শ্লোগানে পুরো এলাকা মুখরিত করে তোলে।

এলাকার বাসা-বাড়ি, দোকানপাট ও রাস্তার দু’পাশের অসংখ্য মানুষ হাত নেড়ে শোভাযাত্রাকে অভিবাদন জানান।

 

শোভাযাত্রায় অংশ নেয়া আর্জেন্টিনা সমর্থক শামীম শেখ বলেন, সেই ছোট বেলা হতে আর্জেন্টিনাকে সাপোর্ট করি। দীর্ঘ ৩৬ বছর পর তারা বিশ্বকাপ জেতায় খুব আনন্দ পেয়েছি। সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আনন্দ মিছিলের অন্যতম উদ্যোক্তা গোয়ালন্দ পৌরসভার কাউন্সিলর নাসির উদ্দিন রনি বলেন, আমরা মন-প্রাণ দিয়ে আর্জেন্টিনা ও মেসিকে ভালবাসি।

তাই প্রিয় বিশ্বকাপ জয় করায় দলকে শুভেচ্ছা জানিয়ে এই আনন্দ শোভাযাত্রার আয়োজন করি। আগামী শুক্রবার বিকাল ৩ টায় একই স্হান হতে মোটর সাইকেল শোভাযাত্রা বের করা হবে বলে তিনি আরও জানান।

Check Also

ভিক্ষা ছেড়ে বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ একটা সময় মানুষের দুয়ারে দুয়ারে হাত পেতে জীবিকা …