বৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪

গোয়ালন্দে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

“বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” – প্রতিপাদ্যে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দে বৃহস্পতিবার দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত হয়েছে।

 

মেলার উদ্বোধন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী।

গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বরে এ মেলার উদ্বোধন করা হয়। মেলার উদ্বোধন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী।

উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্হিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাসুদুর রহমান, উপজেলা কৃষি অফিসার খোকন উজ্জামান,

উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রহমান মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মুহম্মদ সহিদুল ইসলাম প্রমুখ।

অতিথিরা মেলার স্টলগুলো ঘুরে দেখেন এবং শিক্ষার্থীদের বিজ্ঞান চর্চার ব্যাপারে উৎসাহ প্রদান করেন। মেলায় গোয়ালন্দ উপজেলার কলেজ ও মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ের ১০টি শিক্ষা প্রতিষ্ঠান অংশ নিয়ে তাদের বিভিন্ন উদ্ভাবন তুলে ধরেন।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …