শুক্রবার , ১২ এপ্রিল ২০২৪
ছবিঃ পিয়াল আহমেদ

জয়পুরহাটে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল যুবকের

॥ পিয়াল আহমেদ, জয়পুরহাট প্রতিনিধি ॥

য়পুরহাটের আক্কেলপুরে ট্রেনে কাটা পড়ে জালাল ব্যাপারী (৪০) নামে এক যুবক মারা গেছেন। জালাল বগুড়ার সোনাতলা উপজেলার নয়াপাড়া গ্রামের আবদুল কাদের ব্যাপারীর ছেলে। মঙ্গলবার সকালে আক্কেলপুর রেল স্টেশনের অদূরে হাস্তাবসন্তপুর রেল ক্রসিংয়ে আপ-১১ ঈদ স্পেশাল ট্রেনের নিচে কাটা পড়েন তিনি। আক্কেলপুর স্টেশনে দায়িত্বরত স্টেশন কর্মকর্তা হাছিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

 

 নিহতের পকেটে পাওয়া মোবাইল ফোনের সূত্র ধরে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। সে অপ্রকৃতিস্থ ছিল। ঈদের এক সপ্তাহ আগে বাড়ি থেকে সে নিরুদ্দেশ হয়। আইনগত প্রক্রিয়ার জন্য বিষয়টি সান্তাহার রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়েছে।

হাছিবুর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী ঈদ স্পেশাল ট্রেন আক্কেলপুর স্টেশনে প্রবেশের আগে রেল ক্রসিংয়ে ট্রেনে কাটা পড়েন জালাল ব্যাপারী। নিহতের পকেটে পাওয়া মোবাইল ফোনের সূত্র ধরে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। সে অপ্রকৃতিস্থ ছিল। ঈদের এক সপ্তাহ আগে বাড়ি থেকে সে নিরুদ্দেশ হয়। আইনগত প্রক্রিয়ার জন্য বিষয়টি সান্তাহার রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়েছে।

নিহতের চাচাতো ভাই মোশারফ হোসেন ব্যাপারী মোবাইল ফোনে জানান, জালাল ব্যাপারীর তিন মেয়ে। পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসা শেষে বর্তমানে বগুড়ায় তার চিকিৎসা চলছিল। ঈদের সাত দিন আগে সে হঠাৎ কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেরিয়ে যায়।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুক্তার হোসেন বলেন, নিহতের বিষয়ে তথ্য প্রমাণ নিশ্চিত হলে আইনগত প্রক্রিয়া শেষ করে মরদেহ হস্তান্তর করা হবে।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …