শনিবার , ২০ জুলাই ২০২৪

পুকুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষ, ছেলের পর মারা গেলেন পিতাও

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এ্যালংজানী গ্রামে দু’পক্ষের সংঘর্ষে আহত মোশারফ হোসেন (৭০) বগুড়া হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার (২৮ এপ্রিল ভোরে মারা গেছেন। তিনি এ্যালংজানী গ্রামের মসজিদের মুয়াজ্জীন ছিলেন। তার পিতার নাম মৃত কিয়াম উদ্দীন ।

 

উল্লাপাড়া মডেল থানার এস আই ইশতিয়াক হোসেন তথ্য নিশ্চিত করে বলেন বগুড়ায় মোশারফ হোসেনের মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে। গত ২৩ এপ্রিল রবিবার সকাল আটটার দিকে উপজেলার মোহনপুর ইউনিয়নের দত্তবাড়ি এলাংজানি গ্রামে একটি মসজিদের পুকুরে মাছ ধরা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এর আগে গত রবিবার (২৩ এপ্রিল) গ্রামটিতে মসজিদের পুকুরে মাছ ধরা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে জামাল উদ্দিন (৩০) ঘটনাস্থানেই নিহত হন। বগুড়ায় মারা যাওয়া মোশারফ হোসেন গত রবিবার নিহত হওয়া জামাল উদ্দিনের পিতা ।

জামাল উদ্দিন নিহত ঘটনার তদন্তকারী কর্মকর্তা উল্লাপাড়া মডেল থানার এস আই ইশতিয়াক হোসেন তথ্য নিশ্চিত করে বলেন বগুড়ায় মোশারফ হোসেনের মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে। গত ২৩ এপ্রিল রবিবার সকাল আটটার দিকে উপজেলার মোহনপুর ইউনিয়নের দত্তবাড়ি এলাংজানি গ্রামে একটি মসজিদের পুকুরে মাছ ধরা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এ ঘটনায় আহতদের মধ্যে মোশারফ হোসেন (৭০) বগুড়া সরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। উল্লাপাড়া মডেল থানায় এ্যালংজানী গ্রামের জামাল উদ্দিন নিহতের ঘটনায় তার ভাই বাবলু হোসেন বাদী হয়ে ৪৫ জনের নামসহ অজ্ঞাত আরো দশ বারোজনকে বিবাদী করে একটি মামলা দায়ের করেছেন । মামলায় পুলিশ নয়জনকে গ্রেপ্তার করে আদালতে চালান দিয়েছে।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …