শুক্রবার , ১২ এপ্রিল ২০২৪

গোয়ালন্দে দুই শিশুকে বলাৎকারের অভিযোগে যুবক গ্রেপ্তার

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দে ২য় শ্রেণীতে পড়ুয়া দুই স্কুল ছাত্রকে বলাৎকারের অভিযোগে নুর আলম (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার উজানচর ইউনিয়নের নতুন ময়ছের মাতুব্বর পাড়ার ছোহরাব শেখ ওরফে ছরো ড্রাইভারের ছেলে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে নিজ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

 বিষয়টি তার মা পরিবারের অন্যদের সাথে আলোচনার সময় তার এক ভাতিজা জানায়, ৩/৪ দিন আগে নুর আলম একইভাবে তাকেও বলাৎকার করে এবং ৫০ টাকা দিয়ে বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়।

এর আগে এ ঘটনায় সোমবার (১১ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগী ওই শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নুর আলমের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, সোমবার (১১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫ টার দিকে নুর আলম ওই শিশুটিকে টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে তার বসত ঘরের শয়ন কক্ষে ডেকে নিয়ে জোর পূর্বক বলাৎকার করে। বলাৎকার শেষে বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি প্রদর্শন করে এবং তাকে ১০ টি টাকা দেয়।

এরপর সে বাড়িতে আসলে তার মুখ ভার দেখে তার মা জিজ্ঞাসা করলে সে কান্নারত অবস্থায় তার মাকে সব খুলে বলে। বিষয়টি তার মা পরিবারের অন্যদের সাথে আলোচনার সময় তার এক ভাতিজা জানায়, ৩/৪ দিন আগে নুর আলম একইভাবে তাকেও বলাৎকার করে এবং ৫০ টাকা দিয়ে বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, মামলার পরপরই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। শিশু দুটির মেডিকেল রিপোর্টের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …