রবিবার , ২১ জুলাই ২০২৪

রায়পুরায় নদীতে ভাসছিল অজ্ঞাতনামা মরদেহ

॥  সাদ্দাম উদ্দিন (রাজ), নরসিংদী জেলা প্রতিনিধি ॥

রসিংদীর রায়পুরায় পুরাতন ব্রহ্মপুত্রের নদী শাখার অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

মির্জারচর নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আমিরুল শিকদার বলেন, ‘খবর পেয়ে লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শুক্রবার  বিকাল ০৩টার দিকে পুরনতন ব্রহ্মপুত্রের নদীর উপজেলার মুছাপুর ইউনিয়নের পূর্ব হরিপুর দাইড়ের পাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে নৌ-পুলিশ।

পুলিশ ও স্হানীয়রা জানায়,বিকালে ১১টার উপজেলার মুছাপুর ইউনিয়নের দাইড়েরপাড় গ্রামের রাস্তা দিয়ে চলাচলের সময় মরানদী থেকে দুর্গন্ধ পান।তাঁদের সন্দেহ হলে কয়েকজন যুবক নৌকায় চড়ে নদীর মাঝখানে গিয়ে মরদেহটি ভাসতে দেখেন। পরে স্হানীয় জনপ্রতিনিধিকে বিষয়টি জানালে পুলিশকে খবর দেন।খবর পেয়ে ঘটনাস্থলে থেকে বেলা ০৩টার দিকে লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাফায়েত হোসেন পলাশ, উপপরিদর্শক ফয়সাল আহাম্মেদ, মুছাপুর ইউপি চেয়ারম্যান হোসেন ভূইয়া, ইউপি সদস্য আসাদ মিয়া প্রমুখ।

মির্জারচর নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আমিরুল শিকদার বলেন, ‘খবর পেয়ে লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অর্ধগলিত লাশের বয়স ২৫-৩০ বছর। শরীরে পোকামাকড় পড়ে পচন ধরেছে। পরিচয় শনাক্তে কাজ করছি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …