সোমবার , ১৭ জুন ২০২৪

গোয়ালন্দে মেয়ে শিশুদের বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত।

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দে মেয়ে শিশুদের নিয়ে বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৩ ডিসেম্বর শনিবার সকাল ১১ ঘটিকায় মুক্তি মহিলা সমিতির আয়োজনে মানুষের জন্য ফাউন্ডেশন ও গ্লোবাল এ্যাফেয়্যারস কানাডার আর্থিক সহযোগিতায় আলোর প্রোগ্রামের আওতায় মেয়ে শিশুদের নিয়ে বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

 ২৩ ডিসেম্বর শনিবার সকাল ১১ ঘটিকায় মুক্তি মহিলা সমিতির আয়োজনে মানুষের জন্য ফাউন্ডেশন ও গ্লোবাল এ্যাফেয়্যারস কানাডার আর্থিক সহযোগিতায় আলোর প্রোগ্রামের আওতায় মেয়ে শিশুদের নিয়ে বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এবং মেয়েদের অংশ গ্রহনে ফুটবল, ব্যাটম্যাটন, ভলিবল, ক্রিকেট খেলায় আংশ গ্রহণ করা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। মুক্তি মহিলা সমিতির মাঠ প্রাঙ্গণে সমিতির সভানেত্রী মর্জিনা বেগমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র,

গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রানবন্ধু বিশ্বাস, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. রহমান মন্ডল, দৌলতদিয়া মডেল হাইস্কুলে প্রধান শিক্ষক মো. সহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুর আলম, মুক্তি মহিলা সমিতির প্রোগ্রাম ডিরেক্টর আতাউর রহমান মন্জু প্রমুখ।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …