শনিবার , ১৩ এপ্রিল ২০২৪
পাংশা উপজেলা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা শনিবার দুপুরে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়

পাংশা উপজেলা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

॥সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা-২০২৪ শনিবার (২ মার্চ) দুপুরে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

 

সভায় পাংশা উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি সেলিম মাহমুদ, প্রচার সম্পাদক হামজা শেখ ও মহিলা বিষয়ক সম্পাদক সুমী খন্দকার প্রমূখ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. মোক্তার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের উপস্থাপনায় সাধারণ সভায় বর্ষীয়ান সাংবাদিক অধ্যাপক মো. ইজাজুল হক, সাপ্তাহিক পাংশা বার্তা পত্রিকার সম্পাদক মো. রফিকুল ইসলাম রঞ্জু, পাংশা উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি ও কাব্য পারের সেতু গ্রন্থের লেখক মো. আবুল হাশেম,

পাংশা উপজেলা প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক রবিউল হাসান রাজিব, সাংগঠনিক সম্পাদক মিঠুন গোস্বামী ও দপ্তর সম্পাদক আনোয়ারুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। সভায় পাংশা উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি সেলিম মাহমুদ, প্রচার সম্পাদক হামজা শেখ ও মহিলা বিষয়ক সম্পাদক সুমী খন্দকার প্রমূখ উপস্থিত ছিলেন।

সাধারণ সভায় প্রেসক্লাবের সাংগঠনিক কার্যক্রম জোরদারকরণ, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনসহ সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …