বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪
ছবিঃ আবুল হোসেন রাজবাড়ী (ইনসেটে জব্দকৃত মাদক, টাকা ও মোবাইল)

গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের নেতা ফেনসিডিলসহ গ্রেপ্তার

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের নির্বাচিত নেতাসহ দুই আন্তঃজেলা মাদক কারবারিকে ২শ ৫৬ বোতল ফেনসিডিল, ফেনসিডিল বিক্রির নগদ অর্থ ও ফেনসিডিল বহনের কাজে ব্যবহত একটি প্রাইভেটকারসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল।

 

বিশেষ অভিযান পরিচালনা করে ২শ ৫৬ বোতল ফেনসিডিল, ফেনসিডিল বিক্রির ৬৪ হাজার ৭শ টাকা ও ফেনসিডিল বহনকারী একটি প্রাইভেটকার সহ আন্তঃজেলা দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে।

সোমবার (০৩ এপ্রিল) দিনগত রাত সাড়ে ৮ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সিপিসি-২ ফরিদপুর শাখার কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল কে এম শাইখ আকতার জানায়, সোমবার (০৩ এপ্রিল) র‌্যাবের গোয়েন্দা বিভাগের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার মরিচ বাজারের এলপিজি (গ্যাস) পাম্প এলাকায় একটি মাদকের চালান নিয়ে আসছে বলে জানাযায়।

উক্ত তথ্যের ভিত্তিতে ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ফরিদপুর জেলার মধুখালী উপজেলার মাইজকান্দি মোড়ে অবস্থান গ্রহণ করে এবং র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক ও স্কোয়াড কমান্ডারের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে ২শ ৫৬ বোতল ফেনসিডিল, ফেনসিডিল বিক্রির ৬৪ হাজার ৭শ টাকা ও ফেনসিডিল বহনকারী একটি প্রাইভেটকার সহ আন্তঃজেলা দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন গোয়ালন্দ উপজেলার পৌর শহরের জুরান মোল্লার পাড়া এলাকার মো. ওসমান শেখের ছেলে মো. শাহিন শেখ (৩৫)। জানা গেছে মো. শাহিন শেখ গোয়ালন্দ বাজার ব্যাবসায়ী পরিষদের নির্বাচিত প্রচার সম্পাদক ও ফরিদপুরের মধুখালী উপজেলার নওয়াপাড়া’র মৃত ফাকু বিশ্বাসের ছেলে মো. জসিম বিশ্বাস (৩২)।

এ ব্যাপারে গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মো. ছিদ্দিক মিয়ার নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, মো. শাহিন শেখ বাজার ব্যবসায়ী পরিষদের প্রচার সম্পাদক। তিনি আরও বলেন, আমি ফেসবুকের মাধ্যমে শাহিন শেখ র‌্যাবের হাতে ফেনসিডিলসহ গ্রেপ্তার হওয়ার বিষয়টি জেনেছি। এটা যদি নিশ্চিত হয় যে, শাহিন শেখ মাদক ব্যবসার সাথে জড়িত, তাহলে বাজার ব্যবসায়ী পরিষদের অন্যান্য সদস্যদের সাথে আলোচনা সাপেক্ষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোম্পানি কমান্ডার সিপিসি-২ ফরিদপুর শাখার কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল কে এম শাইখ আকতার বলেন, গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের বেশ কিছুদিন ধরে নজরে রাখা হচ্ছিল। এরমধ্যে শাহীন গাড়ি চালিয়ে মাদক বিক্রির সাথে জড়িত পড়ে। সে নিয়মিত এই মাদক ব্যবসার সাথে জড়িত এই তথ্য তাদের কাছে বেশ কিছুদিন ধরেই রয়েছে। তিনি আরও জানান, উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে ফরিদপুরের মধুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬ (১) টেবিল এর ১৪ (গ) ধারায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …