শনিবার , ১৩ এপ্রিল ২০২৪
ছবি: আতাউর রহমান রাজু উল্লাপাড়া,সিরাজগঞ্জ

উল্লাপাড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত এক আহত তিন

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও তিনজন আহত হয়েছে। রবিবার বেলা ১ টার দিকে উল্লাপাড়া পৌর শহরে ৬ নং ওয়ার্ডের পাবনা-বগুড়া মহাসড়কের নবগ্রাম বটতলাতে এ দূর্ঘটনাটি ঘটে।

 

 

এ সময় বালুবাহী ড্রাম ট্রাক পিছন থেকে অটোভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যান চালক নিহত হয়। এসময় গুরুত্বর আহত হয় আরে তিন জন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত ভ্যানচালক আব্দুল মান্নান উল্লাপাড়া সদর ইউনিয়নের চাঁনপুর গ্রামের বাসিন্দা। আহত সামিরা খাতুন(২২) দুর্গানগর ইউনিয়নের হেমন্ত বাড়ি গ্রামের মেয়ে, আহত আন্না খাতুন (১৮) ঐ একই গ্রামের মেয়ে এবং অন্য একটি বাচ্চা ছিল যার পরিচয় জানা যায়নি। এ ঘটনায় গুরুতর আহত তিন জনকে এলাকাবাসী তাৎক্ষণিক ভাবে উল্লাপাড়া সদর ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী আলামিন বলেন,আজ দুপুর ১ টার দিকে উল্লাপাড়া স্টেশন বাজার থেকে অটোভ্যানে করে উল্লাপাড়া বাজারের দিকে যাত্রা শুরু করে ৩ জন যাত্রী। এ সময় বালুবাহী ড্রাম ট্রাক পিছন থেকে অটোভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যান চালক নিহত হয়। এসময় গুরুত্বর আহত হয় আরে তিন জন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …