সোমবার , ১৭ জুন ২০২৪

“আমার চোখে বঙ্গবন্ধু”এক মিনিটের ভিডিও চিত্র প্রতিযোগিতায় ২য় স্থান গোয়ালন্দের জয় শেখ।

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

“আমার চোখে বঙ্গবন্ধু” বিষয়ক এক মিনিটের ভিডিও চিত্র প্রতিযোগিতায় ২০২৩ এর খ গ্রুপে মাধ্যমিক ও সমপর্যায়ে হতে রাজবাড়ীর গোয়ালন্দ ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল ও কলেজ এর সপ্তম শ্রেণীর ছাত্র জয় শেখ জাতীয় পর্যায়ে ২য় স্থান অধিকার করেন।

 

জয় শেখ গোয়ালন্দের কৃতি সন্তান। সে মুক্তি যুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করতে পেরেছে। সে আমাদের গোয়ালন্দের গর্ব। জয় শেখের ক্যান্সরে আক্রান্তের বিষয়ে খোজ খবর নিয়ে চিকিৎসার বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এক মিনিটের ভিডিও চিত্রে জয় শেখ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট বেলার খোকা নামে অভিনয় করেন। ২ জুন রবিবার গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃতিত্ব স্বরুপ তার হাতে পুরুস্কার তুলে দেন।

জয় শেখের বাবা ইমদাদুল শেখ বলেন, আমার ছেলে বঙ্গবন্ধুর ছোট বেলার অভিনয় করে ২য়,স্থান অধিকার করেছে এ জন্য মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি। আমার ছেলে ক্যান্সারে আক্রান্ত। নদীতে আমার বাড়ি ঘর ভেঙে গেছে। টাকার অভাবে ছেলের চিকিৎসা করাতে পারছি না। জয় শেখের জন্য সকলের নিকট দোয়াও সহযোগিতা চাই।

ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ সুলতানা মেহেরনা জামান বলেন, “আমার চোখে বঙ্গবন্ধু” বিষয়ক এক মিনিটের ভিডিও চিত্র প্রতিযোগিতায় ২০২৩ এর খ গ্রুপে মাধ্যমিক ও সমপর্যায়ে হতে রাজবাড়ীর গোয়ালন্দ ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল ও কলেজ এর সপ্তম শ্রেণীর ছাত্র জয় শেখ জাতীয় পর্যায়ে ২য় স্থান অধিকার করেন। এ অর্জন গোয়ালন্দ বাসী ও আমাদের স্কুলের জন্য গৌরবের। আশা করছি আমাদের ছাত্র ছাত্রীরা ভবিষ্যতে আরো ভালো কিছু করবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, জয় শেখ গোয়ালন্দের কৃতি সন্তান। সে মুক্তি যুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করতে পেরেছে। সে আমাদের গোয়ালন্দের গর্ব। জয় শেখের ক্যান্সরে আক্রান্তের বিষয়ে খোজ খবর নিয়ে চিকিৎসার বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …