শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে সাবেক মেয়র হারুনের নেতৃত্বে বিএনপির জনসমাবেশ

॥ এ আর আজাদ সোহেল, নোয়াখালী জেলা  প্রতিনিধি ॥

রকার পতনের এক দফা দাবি আদায়ে ঢাকার প্রবেশ পথে অবস্থান কর্মসূচি পালনকালে দলীয় নেতাকর্মিদের ওপর হামলা–নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে জনসমাবেশ করেছে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার সাবেক মেয়র হারুনুর রশীদ আজাদের অনুসারীরা।

 

তিনি বলেন, অবিলম্বে বর্তমান সরকারকে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। এ সময় তিনি, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ মিথ্যা মামলায় কারাগারে থাকা দলীয় নেতাকর্মিদের মুক্তির দাবি জানান।

সোমবার (৩১ জুলাই) বিকেল ৪টার দিকে নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে নেতাকর্মিদের ওপর হামলা ও সরকারের পদত্যাগের দাবিতে এ কর্মসূচি পালন করা হয়। অপরদিকে, জেলা বিএনপির ব্যানারে একই দিন সকাল ১০টার দিকে নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে পৃথক জনসমাবেশ কর্মসূচি পালন করা হয়।

জনসমাবেশে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার সাবেক মেয়র হারুনুর রশীদ আজাদ বক্তৃতা করেন। তিনি বলেন, অবিলম্বে বর্তমান সরকারকে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। এ সময় তিনি, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ মিথ্যা মামলায় কারাগারে থাকা দলীয় নেতাকর্মিদের মুক্তির দাবি জানান।

এ সময় নোয়াখালী জেলা ছাত্রদলের সাবেক সভাপতি কামরুজ্জামান হাফেজ, নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল করিম মুক্তা, নোয়াখালী শহর বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, নোয়াখালী শহর যুবদলের যুগ্ম-আহ্বায়ক আব্দুল ওয়াদুদ বাবলু, নোয়াখালী জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক রনি সারোয়ার উপস্থিত ছিলেন।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …