শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ট্রলার ডুবির নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

॥ আরজু আক্তার, হাতিয়া প্রতিনিধি ॥

নোয়াখালীর হাতিয়ার মেঘনা নদীতে যাত্রীবাহী ইঞ্জিন চালিত নৌকা ডুবির ঘটনায় এক যাত্রীর মরদেহ শনিবার সকালে হাতিয়ার আঠারবেকীর কাছের মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শাহজাহান (৪০) হাতিয়ার তমরদ্দি ইউনিয়নের মোস্তাফিজুর রহমানের ছেলে।

 

 মেঘনায় ঢেউয়ের ধাক্কায় নদীর মাঝে নৌকাটি ডুবে যায়। এসময় আশপাশে থাকা অন্য নৌকার সহযোগিতায় সবাইকে উদ্ধার করা সম্ভব হলেও শাহজানকে খুঁজে পাওয়া যায় নি।

হাতিয়া কোস্টগার্ডের কন্টিজেন্ট কমান্ডার প্রবির কুমার জানান, শুক্রবার বিকেলে হাতিয়ার চরআতাউর সংলগ্ন এলাকা থেকে একটি যাত্রী পারাপারের ইঞ্জিন চালিত বোট ৩৫ জন যাত্রী নিয়ে পার্শ্ববর্তী কোরালিয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়।

কিন্তু মেঘনায় ঢেউয়ের ধাক্কায় নদীর মাঝে নৌকাটি ডুবে যায়। এসময় আশপাশে থাকা অন্য নৌকার সহযোগিতায় সবাইকে উদ্ধার করা সম্ভব হলেও শাহজানকে খুঁজে পাওয়া যায় নি।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে ২৬ শে আগস্ট শনিবার সকাল ৭:৩০ মিনিটের সময় নোয়াখালীর হাতিয়া মেঘনা নদীতে স্থানীয় জেলেরা মাছ ধরতে গেলে একটি লাশ ভাসতে দেখে কোষ্টগার্ড কে খবর যানান , পরে ঘটনারস্থলে কোষ্টগার্ড এসে লাশ টি উদ্ধার করে।
পরবর্তীতে লাশটিকে তমরদ্দি পুলিশ ফাঁড়ির সাব ইন্সপেক্টর মো নজরুল ইসলামের নিকট হস্তান্তর করা হয়।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …