বৃহস্পতিবার , ১৮ জুলাই ২০২৪

শিবপুরে যাত্রীবাহী বাসচাপায় কলেজছাত্রের মৃত্যু, জনতার বাসে আগুন

॥ সাদ্দাম উদ্দিন (রাজ), নরসিংদী জেলা প্রতিনিধি ॥

শিবপুরে বাসের ধাক্কায় মেহেদী হাসান (২০) নামে এক কলেজ পড়ুয়া ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ সাধারণ মানুষ বাসে আগুন ও ভাঙচুর চালায়। নিহত মেহেদী নরসিংদীর আব্দুল কাদির মোল্লা সিটি কলেজে ছাত্র। এই ঘটনার পর ঘাতক রুপসী বাংলা বাসের চালক পালিয়ে যায়। পরে প্রায় দুই ঘটনা সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধরা।

 

দুর্ঘটনার পর বাসের চালক পালিয়ে যায়। বাসটিকে জব্দ করে হাইওয়ে থানা ফাঁড়িতে নিয়ে যাচ্ছি। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলতে পারবো।।’

আজ সোমবার দুপুরে শিবপুর উপজেলার যশোর ইউনিয়নের চৈতান্য এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সিলেটগামী রুপসী বাংলা নামের দ্রুতগতির একটি বাস চৈতন্য সড়কে পৌঁছায়। এসময় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় মেহেদী হাসান ধাক্কা দেয় ওই বাসটি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নরসিংদী ইটাখোলা হাইওয়ে থানার ওসি মো: ইলিয়াস হোসেন বলেন, একজন শিক্ষার্থী মারা গিয়েছে। দুর্ঘটনার পর বাসের চালক পালিয়ে যায়। বাসটিকে জব্দ করে হাইওয়ে থানা ফাঁড়িতে নিয়ে যাচ্ছি। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলতে পারবো।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …