বুধবার , ১৭ জুলাই ২০২৪

রায়পুরায় জাতির পিতা বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

॥ সাদ্দাম উদ্দিন (রাজ), নরসিংদী জেলা প্রতিনিধি ॥

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে, বালক(অনূর্ধ্ব-১৭)২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

আমিরগঞ্জ ইউনিয়নকে ০২/০০ গোলে পরাজিত করে অলিপুরা ইউনিয়ন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:ইকবাল হাসান এর সভাপতিত্বে ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম।

সোমবার ০৮জুলাই বিকালে উপজেলার মির্জানগর ইউনিয়নের বাঙালি নগর মাঠে উপজেলার প্রশাসন আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বালক (অনূর্ধ্ব-১৭)২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায়-রায়পুরা উপজেলায় আমিরগঞ্জ ইউনিয়নকে ০২/০০ গোলে পরাজিত করে অলিপুরা ইউনিয়ন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:ইকবাল হাসান এর সভাপতিত্বে ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অলিপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমিন ভূইয়া মাসুদ,আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম ফারুক প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও উপজেলা বিভিন্ন ইউনিয়ন হতে অগত দর্শকবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …