শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪

গোয়ালন্দে মোটরসাইকেল ও অটো বাইকের সংঘর্ষ মোটরসাইকেল আরোহী নিহত ১, আহত ১

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দে ঢাকা-খুলনা মহাসড়কের নবুওছিমুদ্দিন পাড়া নামক স্থানে মোটরসাইকেল ও অটো বাইকের সংঘর্ষে ১ মোটরসাইকেল আরোহী নিহত ও ১জন আহত হয়েছেন। সোমবার (২৪ এপ্রিল) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী মো. শরীফুল ইসলাম (১৮)। সে গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের দেবগ্রাম এলাকার মো. আজিজ খাঁর ছেলে এবং আহত মো. সাগর শেখ গোয়ালন্দ পৌরসভার কুমড়াকান্দি গ্রামের মো. আজাদ শেখের ছেলে। নিহত শরীফুল পেশায় একজন দর্জি।

 

বুওছিমুদ্দিন পাড়া নামক স্থানে মোটরসাইকেল ও অটো বাইকের সংঘর্ষে ১ মোটরসাইকেল আরোহী নিহত ও ১জন আহত হয়েছেন। সোমবার (২৪ এপ্রিল) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গোয়ালন্দ বাজার এলাকা থেকে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে দুই আরোহী নবুওছিমুদ্দিন পাড়া নামক স্থানে পৌছালে মকবুলের দোকানগামী একটি অটোরিক্সার পেছনে দ্রুতগতির মোটরসাইকেল টি গিয়ে সজোরে ধাক্কা দেয়।

এসময় বিকট শব্দ পেয়ে আশপাশের লোকজন এসে তাদেরকে দ্রুত উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক একজন কে মৃত ঘোষনা করেন এবং অপর গুরুতর আহত আরেক জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

গোয়ালন্দ মোড় আহলাদীপুর হাইওয়ে থানার এসআই মো. জিল্লুর রহমান জানান, সড়ক দূর্ঘটনার খবর শোনা মাত্রই ঘটনাস্থলে গিয়ে অটো ও দুমড়েমুচড়ে যাওয়া মোটরসাইকেল টি উদ্ধার করে থানায় পাঠিয়েছি। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ পাঠানো হয়েছে এবং নিহত শরীফুলের ব্যাপারে পরবর্তী আইনী প্রক্রিয়া চলছে।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …