সোমবার , ১৭ জুন ২০২৪

মোংলায় সিপিপি’র ইউনিট টিম লীডারদের নিয়ে দিন ব্যাপি ওয়ার্কসপ

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

মোংলা উপজেলায় ইউনিট টিম লিডারদের নিয়ে দিনব্যাপী ওয়ার্কসপ করেছে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি)। ১৮ মার্চ (শুক্রবার ) সকাল ১০ টায় মোঃ মামুনার রশীদ সহকারী পরিচালক সিপিপি মোংলা এর পরিচালনায় উপজেলার অফিসার্স ক্লাবে এ ওয়ার্কসপ সম্পন্ন হয়।

 

সিপিপি সদস্যরা দূর্যোগে কিভাবে কাজ করে থাকে সেসব বিষয়ে সহ নানা সমস্যা ও তার প্রতিকার নিয়ে বিস্তারিত আলোচনা করেন বক্তারা।

দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে মোংলা ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) আয়োজিত ওয়ার্কসপে সিপিপি’র কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। বিশেষ করে সিপিপি’র সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষদ আলোচনা করা হয় এ ওয়ার্কসপে । সিপিপি সদস্যরা দূর্যোগে কিভাবে কাজ করে থাকে সেসব বিষয়ে সহ নানা সমস্যা ও তার প্রতিকার নিয়ে বিস্তারিত আলোচনা করেন বক্তারা।

ওয়ার্কসপে উপস্থিত ছিলেন, উপজেলা টিম লিডার মাহমুদ হাসান,ডেপুটি উপজেলা টিম লিডার মোঃ ইউনুচ ভুইয়া, জাতীয় পুরস্কার প্রাপ্ত সিপিপি সেচ্ছাসেবক রওশনারা কেয়া, চিলা ডেপুটি ইউনিয়ন টিম লিডার অঞ্জন বিশ্বাস, বুড়িরডাঙ্গা ইউনিয়ন টিম লিডার প্রতাম মন্ডল, মিঠাখালি ইউনিয়ন টিম লিডার প্রভাষ মন্ডল, অফিস সহকারি সুদিপ মন্ডল সহ মোট ৪৫ জন সিপিপি সেচ্ছাসেবক ও সিপিপির টিম লিডাররা ।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …