বুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪

গোয়ালন্দে ন্যায্য মূল্যে টিসিবি’র পণ্য বিতরণ,

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দে সুবিধা ভোগি কার্ডধারীদের মাঝে ভূর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য বিতরণ করা হয়েছে। ২৮ জানুয়ারি রবিবার উপজেলার উজানচর ইউনিয়ন ও ছোটভাকলা ইউনিয়নের ৬৪৩৬ জন সুবিধা ভোগি কার্ডধারীদের মাঝে ন্যায্য মূল্যে এ পণ্য বিতরণ করা হয়।

 

দেশে খাদ্য সহয়তা দিতে সারাদেশে বাজার দরের তুলনায় অনেক কম দামে টিসিবির পণ্য বিতরণ করা হচ্ছে। প্রত্যেকটি ইউনিয়নে এ পণ্য বিতরণ করা হবে। আসন্ন রমজান মাসে প্রত্যেক কার্ডধারীকে দুইবার করে টিসিবি’র পণ্য ন্যায্য মূল্যে বিতরণ করা হবে।

ডিলারদের নিকট থেকে সুবিধা ভোগিদের পণ্য গ্রহনের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র সরেজমিনে পরিদর্শন করেন। এ সময় তিনি স্বচ্ছতা ও জবাবদিহিতা এ কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়ন করতে ডিলারদের নির্দেশ দেন। পণ্য বিতরণে কোনো অনিয়ম মেনে নেওয়া হবে না বলে তিনি সতর্ক করেন।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র জানান, এটি সরকারের খাদ্যবান্ধব বিশেষ কর্মসূচি। দেশে খাদ্য সহয়তা দিতে সারাদেশে বাজার দরের তুলনায় অনেক কম দামে টিসিবির পণ্য বিতরণ করা হচ্ছে। প্রত্যেকটি ইউনিয়নে এ পণ্য বিতরণ করা হবে। আসন্ন রমজান মাসে প্রত্যেক কার্ডধারীকে দুইবার করে টিসিবি’র পণ্য ন্যায্য মূল্যে বিতরণ করা হবে।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …