শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৪

ইচ্ছেপূরণ রক্তদান সংগঠনের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ….

॥ বাবু মীর, চান্দিনা (কুমিল্লা)  প্রতিনিধি ॥

৬ই ডিসেম্বর ২০২২ । মহান বিজয় দিবস এ বিজয়ের মাসে কুমিল্লা জেলা চান্দিনা থানা ১০ নং গল্লাই ইউনিয়ন পরিষদের আওতাধীন দারোরা গ্রামের ইচ্ছেপূরণ রক্তদান সংগঠনের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ করেন।

                          

এলাকার গরীব অসহায়  মহিলাদের মাঝে ইচ্ছে পূরণ রক্তদান কর্মসূচির স্বেচ্ছাসেবী গাজী আরমান, জুয়েল রানা, মোশারফ, ইসমাইল,জাকারিয়া, আরিফ, নাবিন, ফাহিম ও অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত থেকে শীতপত্র বিতরণ করেন।

অত্র এলাকার দারোরা কেগলা, মুরিয়ারা, নবাবপুর, সুরিখলা, সহ বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে মুশফিকুর রহমান নাঈম সভাপতি ও সহসভাপতি সোহেল রানা, প্রতিষ্ঠাতা পরিচালক নাজমুল হাসান আবান এর নেতৃত্বে শীতবস্ত্র বিতরণ করা হয় ।

এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, ইচ্ছে পূরণ রক্তদান উপদেষ্টা চিকিৎসা প্রযুক্তিবিদ মেডিকেল ক্যাম্পিং ডাক্তার মোঃ ইব্রাহিম খলিল উপস্থিত ছিলেন।

 

অত্র এলাকার গরীব অসহায়  মহিলাদের মাঝে ইচ্ছে পূরণ রক্তদান কর্মসূচির স্বেচ্ছাসেবী গাজী আরমান, জুয়েল রানা, মোশারফ, ইসমাইল,জাকারিয়া, আরিফ, নাবিন, ফাহিম ও অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত থেকে শীতপত্র বিতরণ করেন।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …