বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪
মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী)

পাংশা সরকারী কলেজ পরিদর্শনে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি

॥ মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম শনিবার ১৭ ডিসেম্বর দুপুরে পাংশা সরকারী কলেজ পরিদর্শন করেন।

 

উল্লেখ্য, ১৯৬৯ সালে পাংশা কলেজ প্রতিষ্ঠিত হয়। বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপির ঐকান্তিক প্রচেষ্টায় ২০১৫ সালের ৮ অক্টোবর কলেজটি জাতীয়করণ করা হয়।

জানা যায়, শনিবার দুপুর ১২টার দিকে বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপি পাংশা সরকারী কলেজ পরিদর্শন করেন। এ সময় রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও পাংশা সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ তার সঙ্গে উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে কলেজের শিক্ষকদের সাথে মতবিনিময় করেন বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি। মতবিনিময় কালে কলেজের শিক্ষার গুণগত মানোন্নয়ন এবং শিক্ষাবান্ধব পরিবেশ বজায় রাখতে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন তিনি।

পাংশা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর হোসনেয়ারা খাতুন কলেজটি জাতীয়করণ করাসহ কলেজের সার্বিক উন্নয়নে বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপির অসামান্য অবদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কলেজের অতীত ঐতিহ্য বজায় রাখার ক্ষেত্রে শিক্ষক-ছাত্র-ছাত্রীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

মতবিনিময় অনুষ্ঠানে পাংশা সরকারী কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক একেএম শরিফুল মোরশেদ রনজু, সহসাধারণ সম্পাদক শিব শংকর চক্রবর্তী, কোষাধ্যক্ষ মো. তৈয়েবুর রহমান,

সাহিত্য সম্পাদক মো. মনজুরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক কেএম বিল্লাহ খানসহ কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও অন্যান্য শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৬৯ সালে পাংশা কলেজ প্রতিষ্ঠিত হয়। বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপির ঐকান্তিক প্রচেষ্টায় ২০১৫ সালের ৮ অক্টোবর কলেজটি জাতীয়করণ করা হয়।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …