বুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪

কলারোয়ার গবিনাথপুরে মুড়ির মিলের মালামাল আগুনে পুড়ে ভস্মীভূত

॥ মনিরুজ্জামান মনি, সাতক্ষীরা প্রতিনিধি ॥

লারোয়া পৌরসদরের গবিনাথ পুর গ্রামে মোঃ রবিউল ইসলামের মুড়ির মিলে গত ২৮জুন বুধবার ভোরে কোন একসময় বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুন লেগে ৩০ লক্ষ টাকা মালামাল পুড়ে ভস্মীভূত।

 

গোডাউনে থাকা বাদাম, মুড়ি,মুড়ির-চাউল মালামাল সামগ্রী পুড়ে ভস্মীভূত হয়ে যায় বলে ভুক্তভোগী পরিবার জানান। মুড়ির ব্যবসায়ী রবিউল ইসলাম সাংবাদিকদের জানান আমি ২০ জুন কলারোয়া শাখার সাউথ বাংলা ব্যাংক থেকে ৩৫ লক্ষ টাকা উত্তলন করি, বলেও জানান।

গবিনাথ পুর গ্রামে মোঃ রবিউল ইসলামের মুড়ির মিলে। এলাকাবাসী দেখতে পেয়ে কলারোয়ার ফায়ার সার্ভিস অফিসে ফোন দিলে তারা দ্রুত ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে ।

তার আগে গোডাউনে থাকা বাদাম, মুড়ি,মুড়ির-চাউল মালামাল সামগ্রী পুড়ে ভস্মীভূত হয়ে যায় বলে ভুক্তভোগী পরিবার জানান। মুড়ির ব্যবসায়ী রবিউল ইসলাম সাংবাদিকদের জানান আমি ২০ জুন কলারোয়া শাখার সাউথ বাংলা ব্যাংক থেকে ৩৫ লক্ষ টাকা উত্তলন করি, বলেও জানান।

সেই টাকা দিয়ে কাঁচা- বাদম, চাউল ও মুড়ির চাউল ক্রয় করেন আর বলেন আমার সব শেষ হয়েগেল। ব্যবসায়ী রবিউল ইসলাম এলাকার সহজ সরল নম্র ভদ্রলোক হিসাবে সবার কাছে পরিচিত তাঁর এই ক্ষয়ক্ষতির জন্য এলাকাবাসী ও তার সাথে হতাশা গ্রস্থ কারন ব্যাংকের টাকা এখন সে কি করে পরিশোধ করবে, তার তো পুজি সব শেষ হয়েগেল।।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …