বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪
ছবিঃ আবুল হোসেন রাজবাড়ী জেলা প্রতিনিধি

গোয়ালন্দ উপজেলা সেচ্ছাসেবক লীগ নেতা হিরোইন ও ইয়াবা সহ গ্রেফতার, দল থেকে বহিষ্কার

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শেখ শাহীনকে ১৬৩ গ্রাম হেরোইন ও ৯৬ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। শনিবার (৬ মে) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার দৌলতদিয়া বাজার এলাকায় তার ভাড়া বাড়ির শয়ন কক্ষ থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

 প্রেস রিলিজে পুলিশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ৬ মে রাত সাড়ে ৯টার দিকে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার উত্তর দৌলতদিয়া বাজার এলাকাস্থ পান্নু মোল্লার বাড়ীর ভাড়াটিয়া ধৃত আসামীর শয়ন কক্ষের সোফার ফোমের নিচ হতে ১৬৩ গ্রাম হেরোইন ও ৯৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়।

রবিবার (৭ মে) বেলা ১১টার দিকে গোয়ালন্দ ঘাট থানায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন রাজবাড়ী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান। এসময় আরো উপস্থিত ছিলেন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি স্বপন কুমার মজুমদার।

গ্রেফতারকৃত আসামি হলো, উপজেলার উত্তর দৌলতদিয়া ফেলু মোল্লার পাড়া এলাকার মৃত আক্কাস শেখ এর ছেলে শেখ শাহীন (৩৪)। প্রেস রিলিজে পুলিশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ৬ মে রাত সাড়ে ৯টার দিকে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার উত্তর দৌলতদিয়া বাজার এলাকাস্থ পান্নু মোল্লার বাড়ীর ভাড়াটিয়া ধৃত আসামীর শয়ন কক্ষের সোফার ফোমের নিচ হতে ১৬৩ গ্রাম হেরোইন ও ৯৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়।

উক্ত আসামী দীর্ঘদিন যাবৎ গোয়ালন্দঘাট থানাসহ রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছে। আসামীর বিরুদ্ধে পূর্বের ১টি অস্ত্র, ৩ টি মাদক মামলাসহ মোট ৪ টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। সে পেশাদার একজন মাদক ব্যবসায়ী। গ্রেপ্তারকৃত আসামীকে রবিবার আদালতে প্রেরন করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. হিরু মৃধা বলেন, একটি দলে অনেক সদস্যই থাকে, একজন অন্যায় করলে তার দ্বায়ভার দল নিতে পারেনা। আমরা শোনা মাত্রাই জেলার নেতৃবৃন্দের সাথে কথা বলেছি, জেলা কমিটির পরামর্শে শেখ শাহীনকে সেচ্ছাসেবক লীগ থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …