সোমবার , ২০ মে ২০২৪

জাতীয় যুবজোট রাজশাহী মহানগর সভাপতি ও সাধারণ সম্পাদকের বাংলানববর্ষের শুভেচ্ছা।

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥

জাতীয় যুবজোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও সাধারণ সম্পাদক সুমন চৌধুরী আজ ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ শনিবার, বাংলা নতুন বছর ১৪৩১ বঙ্গাব্দকে স্বাগত জানিয়ে এক বিবৃতিতে প্রিয় রাজশাহীবাসি সহ বাংলাদেশ ও বিশ্বের সকল বাঙালি এবং বাংলাদেশের সকল জেলার আদিবাসীদের শুভেচ্ছা জানিয়েছেন।

 

সত্য, সুন্দর, শুভ ও সাম্যের ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে অতীতের সকল অপরাধ, স্খলন ও বিকৃতি থেকে বাংলাদেশকে মুক্ত করাই হবে নববর্ষের প্রত্যয়।

 বাংলা নববর্ষ, পহেলা বৈশাখ, চৈত্র সংক্রান্তি, ১লা বৈশাখ১৪৩১ বাংলাদেশের বাঙালি ও আদিবাসীদের সর্বজনীন উৎসব। বাংলা নববর্ষকেন্দ্রিক সকল উৎসব সকল ধরনের ভেদ-বিভেদ-অসমতা-বৈষম্যর বিপরীতে ভালোবাসা ও সাম্যের স্ফূরণ।

জাতীয় যুব জোট রাজশাহী মহানগর নেতৃদ্বয়,বলেন ধরিত্রী মাতার প্রাণ ও প্রকৃতির প্রতি মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা থেকে উৎসারিত সকল সর্বজনীন উৎসবের চেতনা ধারণ করে মানুষ আর সকল প্রাণ ও প্রকৃতিকে ভালোবাসার চর্চা অব্যাহত রাখার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।
সত্য, সুন্দর, শুভ ও সাম্যের ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে অতীতের সকল অপরাধ, স্খলন ও বিকৃতি থেকে বাংলাদেশকে মুক্ত করাই হবে নববর্ষের প্রত্যয়।

ধর্মের নামে বৈষম্য সৃষ্টিকারী সকল ধরনের সাম্প্রদায়িক সংষ্কৃতি, রাষ্ট্র ও সমাজে বিদ্যমান সকল ধরনের পশ্চাৎপদতা, বিকৃতি, বিচ্যুতি, বিভ্রান্তি, বৈষম্য, অন্যায়, অনাচার, অবিচার মোকাবেলা করে নতুন প্রজন্মের সুস্থ-সাবলিল মানস গঠনে স্বচ্ছ ও বলিষ্ঠ অবস্থান গ্রহণে শুভবুদ্ধি সম্পন্ন সকল ব্যক্তি-মহল-গোষ্ঠী-দলের প্রতি আহ্বান জানান।

Check Also

হাতিয়ায় রাষ্ট্রীয় মর্যাদায়‌ সাবেক এম ,পি বীর মুক্তিযোদ্ধার জানাজা অনুষ্ঠিত।।

॥ উত্তম সাহা, হাতিয়া প্রতিনিধি ॥ নোয়াখালী ৬ আসনের সাবেক সংসদ হাতিয়া দ্বীপের বর্ষীয়ান রাজনীতিবিদ …